• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • হাবিপ্রবিতে ‘তথ্য অধিকার আইন ও কর্মপরিকল্পনা’ বাস্তবায়ন শীর্ষক প্রশিক্ষণ 

     বার্তা কক্ষ 
    18th Jun 2023 8:46 pm  |  অনলাইন সংস্করণ

    রাহাত হোসেন , হাবিপ্রবি প্রতিনিধি: ২০২২-২৩ অর্থ বছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) শতভাগ বাস্তবায়নের লক্ষ্যে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) ‘তথ্য অধিকার আইন ও কর্মপরিকল্পনা বাস্তবায়ন’ শীর্ষক প্রশিক্ষণের আয়োজন করেন বিশ্ববিদ্যালয়ের তথ্য অধিকার বাস্তবায়ন কমিটি।

    রবিবার (১৮ জুন) দুপুর আড়াইটায় বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়াম-২ এ তথ্য অধিকার বাস্তবায়ন কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. শ্রীপতি সিকদার এর সভাপতিত্বে উক্ত প্রশিক্ষণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. এম. কামরুজ্জামান। এসময় আরো উপস্থিত ছিলেন তথ্য অধিকার বাস্তবায়ন কমিটির সিনিয়র সদস্য অধ্যাপক ড. মোসা: আফরোজা খাতুন সহ বিভিন্ন প্রশাসনিক দায়িত্বে থাকা কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

    প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, তথ্য অধিকার বাস্তবায়ন আমাদের বিশ্ববিদ্যালয়ের গুরুত্বপূর্ন একটি পরিকল্পনা। বর্তমান যুগে তথ্য আদান প্রদানই গুরুত্বপূর্ন। বিশ্ববিদ্যালয়ের প্রয়োজনীয় তথ্য যেন সবাই পায় সেইজন্য আমরা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে সংযুক্ত করা আছে। আমরা চাই আমাদের বিশ্ববিদ্যালয়ের সকল কর্মকর্তা কর্মচারী তথ্য অধিকার আইন সঠিক ভাবে ব্যবহার ও সরবরাহ করে নিজেদের প্রশাসনিক কর্মকাণ্ডে ভূমিকা রাখবো এবং প্রশাসনিক কর্মকাণ্ডে গতিশীলতা আনয়ন করা সম্ভব হবে।

    পরবর্তীতে রিসোর্স পার্সন হিসেবে তথ্য অধিকার বাস্তবায়ন কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. শ্রীপতি সিকদার তথ্য অধিকার আইন ও এর ব্যবহার নিয়ে বিস্তারিত আলোচনা করেন।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ