• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • পটুয়াখালীতে হাত-পা বেঁধে গৃহবধূর শরীরে আগুন; এক দিন পর মৃত্যু 

     বার্তা কক্ষ 
    09th Jun 2023 10:19 pm  |  অনলাইন সংস্করণ

    এস.এম.সোহান,পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর দুমকিতে প্রকাশ্য দিবালোকে হাত-পা বেঁধে গায়ে আগুন ধরিয়ে দেওয়ার ঘটনায় দগ্ধ গৃহবধূ সুমি আক্তার (২০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

    শুক্রবার (৯ জুন) বিকেল ৪টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাষ্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। তবে এ ঘটনায় দগ্ধ তার ৬ মাস বয়সী সন্তান সুস্থ রয়েছে।

    এর আগে বৃহস্পতিবার (৮ জুন) দুপুরে মুখোশধারী কয়েকজন দুর্বৃত্ত হঠাৎ বাসায় ঢুকে গৃহবধূ সুমির হাত-পা বেঁধে গায়ে আগুন ধরিয়ে দেয় এবং বাইরে থেকে দরজা বন্ধ করে দিয়ে পালিয়ে যায়। পরবর্তীতে তার চিৎকার ও গোঙ্গানীর শব্দে প্রতিবেশীরা ছুটে এসে বাইরে থেকে দরজা বন্ধ দেখতে পায়। ভেতরে ঢুকে অগ্নিদগ্ধ গৃহবধূ সুমি আক্তারকে হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার করে দ্রুত বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। পরে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাষ্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়।

    এ ঘটনায় নিহতের মামা ওমর ফারুক বাদী হয়ে শাশুড়ি পিয়ারা বেগমসহ (৫২) আরও অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে দুমকি থানায় একটি মামলা দায়ের করেছেন। পটুয়াখালীর দুমকি সাতানী গ্রামের বাসিন্দা প্রিন্স ও সুমি আক্তার দম্পতি চলতি মাসের ২ জুন শাহজাহান দারোগার বাসা ভাড়া নিয়ে বসবাস করছিলেন।

    এ বিষয়ে দুমকি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত মাহবুবুর রহমান বলেন, আমরা আত্মীয়-স্বজনদের কাছ থেকে সংবাদ পেয়েছি, গতকাল অগ্নিদগ্ধ সেই নারী ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তারা একটি মামলা দায়ের করেছেন। সেই মামলায় নিহতের শাশুড়িকে গ্রেপ্তার করা হয়েছে।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ