• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • সিলেট স্টেডিয়ামে নিউজিল্যান্ডের প্রতিনিধিরা 

     বার্তা কক্ষ 
    31st May 2023 5:10 pm  |  অনলাইন সংস্করণ

    হুট করেই সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম পরিদর্শনে এসেছেন নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডের প্রতিনিধি দল। তবে এই সফরটা ঠিক আচমকা নয়। মূলত চলতি বছর এশিয়া কাপ শেষে বাংলাদেশে আসার কথা রয়েছে কেন উইলিয়ামসনের দলের। আর সেই সিরিজকে সামনে রেখে সিলেটের ব্যবস্থাপনা দেখতে এসেছেন এই প্রতিনিধিরা।

    আজ (৩১ মে) বাংলাদেশে আসার পর প্রথমে তারা সিলেটের হোটেল সুবিধা এবং পরবর্তীতে সেখানকার আন্তর্জাতিক স্টেডিয়াম ঘুরে দেখেন। এরপর স্টেডিয়ামের ড্রেসিংরুমসহ পাশে থাকা ইনডোর কিংবা আউটার স্টেডিয়ামেও চোখ বুলিয়ে নেন তারা। এই সময় স্থানীয় কর্মকর্তাদের সঙ্গে নিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অপারেশন্স বিভাগের ম্যানেজার শাহরিয়ার নাফীস উপস্থিত ছিলেন।

    আসন্ন সিরিজ নিয়ে এখন পর্যন্ত নির্দিষ্ট তারিখ কিংবা ভেন্যু ঠিক না হলেও, এশিয়া কাপের পরই দুদল মুখোমুখি হতে পারে। আর সেরকম হলে, এটি হবে বিশ্বকাপের আগমুহূর্তে দুদলের শেষ প্রস্তুতি। সিরিজে তিন ওয়ানডের সঙ্গে দুটি টেস্ট ম্যাচ খেলারও কথা রয়েছে। তবে ওয়ানডে ম্যাচগুলো বিশ্বকাপের আগে হলেও, টেস্ট হতে পারে মেগা টুর্নামেন্টটির পরে। ওই সিরিজের কয়েকটি ম্যাচ হতে পারে সিলেটে, সে কারণেই কিউই প্রতিনিধি দল মাঠ পর্যবেক্ষণে নেমেছেন। তবে দেশের অন্য স্টেডিয়ামে এর আগে খেলার অভিজ্ঞতা রয়েছে নিউজিল্যান্ডের।

    বাংলাদেশের ক্রিকেটাররা এখন ব্যস্ত সময় পার করছেন আফগানিস্তান সিরিজ নিয়ে। আগামী ১৪ জুন মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে একমাত্র টেস্টে মুখোমুখি হবে বাংলাদেশ-আফগানিস্তান। এরপর দ্বিতীয় ভাগে জুলাইতে মাঠে গড়াবে তিন ওয়ানডে এবং দুটি টি-টোয়েন্টি সিরিজ। তবে এর মাঝে ভারতের সঙ্গে রশিদ খানদের সিরিজ না হলে, ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের সূচিতে পরিবর্তন আসতে পারে।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ