• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • ওসমানীনগরে যুক্তরাজ্য প্রবাসী ফরহাদ খাঁনকে সংবর্ধনা প্রদান 

     বার্তা কক্ষ 
    22nd May 2023 5:37 pm  |  অনলাইন সংস্করণ

    ওসমানীনগর প্রতিনিধি: সিলেটের ওসমানীনগরের উমরপুর ইউনিয়নের সিকন্দরপুর গ্রামের কৃতি সন্তান এলাকার বিভিন্ন সামাজিক ও উন্নয়নমূলক কাজের সাথে সম্পৃক্ত যুক্তরাজ্য প্রবাসী মোঃ ফরহাদ খাঁনকে সংবর্ধনা প্রধান করা হয়েছে।

    ফরহাদ খাঁনের পুণরায় যুক্তরাজ্য গমন উপলক্ষে সোমবার রাত ৮ টার দিকে উপজেলার গোয়ালাবাজারস্থ একটি অভিজাত রেষ্টুরেন্টে ওসমানীনগর-বালাগঞ্জ ফ্রেন্ডস ক্লাবের আয়োজনে এই সংবর্ধনা প্রদান করা হয়।

    সভায় প্রধান অতিথি ছিলেন, সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী। সাবেক চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগ নেতা হারুন মিয়ার সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক জোবায়েল সিদ্দিকীর পরিচালনায় সভায় বক্তারা বলেন, দেশের অর্থনীতির যেসব খাত নিয়ে আমরা গর্ব করি তার একটি হচ্ছে প্রবাসীদের পাঠানো রেমিটেন্স। দেশের প্রতি টান ও ভালোবাসার কারণে প্রবাসীরা পরিবার-পরিজনের মায়া ত্যাগ করে পাড়ি দেন বিদেশে। অর্থ উপার্জনের আশায় তারা বছরের পর বছর বিদেশে পড়ে থাকেন। তাদের উপার্জনের ওপর নির্ভর করে আমাদের আকাশচুম্বী চাওয়া-পাওয়ার অনেকটাই। তাই প্রবাসীরাও আমাদের দেশের সম্পদ।

    সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান, সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু, জেলা পরিষদের সদস্য আব্দুল হামিদ, উপজেলা ভাইস চেয়ারম্যান আনা মিয়া, তাজপুর ইউপি চেয়ারম্যান অরুনোদয় পাল ঝলক, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলাউর রহমান আলা, সাংগঠনিক সাম্পাদক ফৌরদাউস খান। উপস্থিত ছিলেন, উপজেলা স্বোচ্ছা সেবকলীগের সভাপতি চঞ্চল পাল, উপজেলা কৃষক লীগের সাবেক আহ্বায়ক মোস্তাক আহমেদ, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিলদার আলী, ইউপি সদস্য বেলাল আহমদ, সাবেক ইউপি সদস্য আমিরুল ইসলাম শিকদার উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক জাবেদ আহমদ আবিরসহ উপজেলার বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনে নেতৃবৃন্দ।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ