• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • কক্সবাজার থেকে বাসে করে ইয়াবা পাচার, চালক আটক 

     ajkalerbarta 
    13th May 2023 4:50 pm  |  অনলাইন সংস্করণ

    কক্সবাজার থেকে ঢাকায় ইয়াবার চালান নিয়ে আসার পথে কক্সবাজার-ঢাকাগামী সৌদিয়া পরিবহনের একটি বাসের চালককে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)।

    মো. মেহেদী হাসান বলেন, শনিবার ভোর ৪টা থেকে সকাল ৭টা পর্যন্ত অভিযান পরিচালনা করে রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন গোলাপবাগের মেয়র হানিফ ফ্লাইওভারের টোল প্লাজার দক্ষিণ পাশে চট্ট মেট্রো-ব-১১-১০৪২ নম্বরের সৌদিয়া বাস থেকে বাসচালক মো. দুলাল সরকারের জিম্মায় থাকা অবস্থায় ৭ হাজার ৩০০ পিস ইয়াবাসহ তাকে আটক করা হয়।

    শনিবার (১৩ মে) দুপুরে ডিএনসির সহকারী পরিচালক মো. মেহেদী হাসান এ তথ্য জানান।

    আটক চালক দীর্ঘদিন ধরে রাজধানীসহ দেশের বিভিন্ন জায়গায় ইয়াবা সরবরাহ করে আসছিল বলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কাছে গোয়েন্দা তথ্য ছিল। প্রাপ্ত তথ্য অনুযায়ী, বেশ কিছুদিন ধরে তার কার্যক্রম ও গতিবিধি মনিটরিং করা হচ্ছিল। সর্বশেষ তথ্য আসে বাসচালক ইয়াবার একটি চালান কক্সবাজার থেকে ঢাকায় নিয়ে আসবে এবং ঢাকায় দুই বা তিনটি স্থানে সরবরাহ করবে।

    তিনি আরও বলেন, এ তথ্যানুযায়ী অধিদপ্তরের রমনা সার্কেলের সমন্বয়ে গঠিত টিম তার গতিবিধি সম্পর্কে তথ্য সংগ্রহ করতে থাকে। তথ্য-উপাত্ত বিশ্লেষণ শেষে সৌদিয়া বাসটি যাত্রাবাড়ী থানাধীন মেয়র হানিফ ফ্লাইওভারের গোলাপবাগ টোল প্লাজায় পৌঁছালে গতিরোধ করা হয় এবং চালক মো. দুলাল সরকারকে প্রাপ্ত তথ্য অনুযায়ী শনাক্ত করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ শেষে তার দেহ ও বাসের ড্যাসবোর্ড তল্লাশি করে তার জিম্মায় থাকা ৭ হাজার ৩০০ পিস ইয়াবা জব্দ করা হয়।

    আটক চালকের নাম মো. দুলাল সরকার (৩৯)। তাকে আটকের সময় তার কাছ থেকে ৭ হাজার ৩০০ পিস ইয়াবা জব্দ করা হয়। এ সময় চট্ট মেট্রো-ব-১১-১০৪২ নম্বরের একটি বাসও জব্দ করা হয়।

    প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক চালক জানায়, তিনি দেশের সীমান্তবর্তী এলাকা কক্সবাজার থেকে ইয়াবা সংগ্রহ করে ঢাকা মহানগরীর বিভিন্ন এলাকায় ডিলার ও খুচরা বিক্রেতাদের কাছে বিক্রি করে আসছিলেন।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ