• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • পঞ্চগড়ে নৌকার জয়ের জন্য আওয়ামী লীগের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ 

     বার্তা কক্ষ 
    08th May 2023 1:28 pm  |  অনলাইন সংস্করণ

    পঞ্চগড় প্রতিনিধি: দ্বাদস জাতীয় সংসদ নির্বাচনে পঞ্চগড়ে নৌকার জয়ের জন্য আওয়ামী লীগের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ।

    আসন্ন দ্বাদস সংসদ নির্বাচনে পঞ্চগড়ে দুটি আসনে নৌকার জয়ের জন্য আওয়ামী লীগের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ, আওয়ামী লীগ একটি সুশৃঙ্খল দল উল্লেখ করে পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক,সফল জনপ্রতি, আনোয়ার সাদাত সম্রাট বলেছেন, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশের মতো পঞ্চগড় জেলাতেও নেতাকর্মীরা ঐক্যবদ্ধ। যেকোনো সমস্যা-সংকটে নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে লড়াই করে।

    দলের গ্রম্নপিং-কোন্দল সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, বড় একটি দলের মধ্যে বিভেদ থাকাটাই স্বাভাবিক। পঞ্চগড়ও এর ব্যতিক্রম নয়। তবে শেখ হাসিনার নেতৃত্বে সবাই ঐক্যবদ্ধ রয়েছে। বিগত নির্বাচনগুলোতে দলের সভানেত্রী যাকে মনোনয়ন দিয়েছেন সবাই তাকে জেতানোর জন্য একসঙ্গে কাজ করেছেন। এ ক্ষেত্রে কোনো বিভেদ সৃষ্টি হয়নি।

    পঞ্চগড় আওয়ামী লীগে কোনো অনুপ্রবেশকারী নেই দাবি করে আনোয়ার সাদাত সম্রাট বলেন, এখানে অনুপ্রবেশকারীদের কোনো স্থানও নেই। বর্তমানে যারা নেতৃত্বে রয়েছেন তারা সবাই দীর্ঘদিন ধরে আওয়ামী রাজনীতির সঙ্গে জড়িত। পঞ্চগড় আওয়ামী লীগের রাজনীতিতে সবসময় ত্যাগী ও যোগ্য নেতাদের মূল্যায়ন করা হয়। আদর্শবিচু্যত বা হাইব্রিড কেউ এখানে ঠাঁই পান না।

    আওয়ামী লীগের নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন হয়েছে উলেস্নখ করে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, এই আওয়ামী লীগের নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় দেশের সর্ব উত্তরের জেলা পঞ্চগড়ও উন্নয়নের ছোঁয়া থেকে বঞ্চিত নয়। পঞ্চগড় জেলার তেঁতুলিয়া উপজেলার বাংলাবান্ধায় স্থলবন্দর চালু হওয়ার পর থেকে চতুর্দেশীয় বাণিজ্যের নতুন দ্বার উন্মোচিত হয়েছে। পাশের দেশ ভারত ছাড়াও নেপাল ও ভুটানের সঙ্গে এই স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি কার্যক্রম অব্যাহত রয়েছে। বাংলাবান্ধা স্থলবন্দরে ইমিগ্রেশন চেকপোস্ট চালু হওয়ার পর থেকেই সবার কাছে বাংলাবান্ধা-ফুলবাড়ি রুট অনেক জনপ্রিয় হয়ে উঠেছে। আগামীতে এই স্থলবন্দর দিয়ে চীনের সঙ্গে ব্যবসাবাণিজ্য সম্প্রসারণের উদ্যোগ গ্রহণ করেছে বর্তমান সরকার।

    আনোয়ার সাদাত সম্রাট বলেন, রেলপথমন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট নুরুল ইসলাম সুজনের প্রচেষ্টায় দেবীগঞ্জ উপজেলায় ২১৭ দশমিক ৭৮ একর জমির ওপর গড়ে উঠছে অর্থনৈতিক অঞ্চল। এই অর্থনৈতিক অঞ্চলে ১০ হাজার দক্ষ-অদক্ষ নারী-পুরুষের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরেই পঞ্চগড়ে গড়ে উঠেছে দেশের তৃতীয় চা-অঞ্চল। গত বছর এখানকার ১৮টি চা-কারখানায় উৎপাদিত হয়েছে ৯৬ লাখ কেজি চা। এখানকার উৎপাদিত চা দেশের চাহিদা মিটিয়ে এখন বিদেশেও রপ্তানি হচ্ছে।

    আনোয়ার সাদাত সম্র্রাটের বাবা মুক্তিযোদ্ধা মরহুম নুরুল ইসলাম ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। ২০০৯ সালের উপজেলা পরিষদ নির্বাচনে তিনি পঞ্চগড় সদর উপজেলার ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন। পরেরবার ২০১৪ সালে তিনি সদর উপজেলার চেয়ারম্যান নির্বাচিত হন।

    ২০১৫ সালের কাউন্সিলে তিনি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হন। পঞ্চগড় জেলা পরিষদের চেয়ারম্যান আমানুলস্নাহ বাচ্চু মারা যাওয়ার পর উপনির্বাচনে তিনি চেয়ারম্যান নির্বাচিত হন। ২০২২ সালে জেলা আওয়ামী লীগের কাউন্সিলে পুনরায় তিনি সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হন।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ