• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিলো নোবিপ্রবি ছাত্রলীগ 

     বার্তা কক্ষ 
    04th May 2023 5:46 pm  |  অনলাইন সংস্করণ

    নোবিপ্রবি প্রতিনিধি: নোয়াখালীর ধর্মপুর ইউনিয়নের দরিদ্র কৃষক মোতালেব মিয়া শ্রমিক সংকটে জমির পাকা ধান কাটা নিয়ে দুশ্চিন্তায় ছিলেন । এমন পরিস্থিতিতে তার পাশে দাঁড়ায় নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) শাখা ছাত্রলীগের নেতা-কর্মীরা।

    বুধবার (৩ মে ) ‘কৃষক বাঁচলে বাঁচবে দেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে কেন্দ্রীয় ছাত্রলীগের আহ্বানে সাড়া দিয়ে নোবিপ্রবি ছাত্রলীগের শীর্ষ পদপ্রত্যাশী নজরুল ইসলাম নাঈম নেতৃত্বে দরিদ্র কৃষক মোতালেব মিয়ার ৬০ শতাংশ জমির ধান কেটে বাড়িতে পৌঁছে দেন।

    এ সময় প্রধানমন্ত্রী ও নোবিপ্রবি ছাত্রলীগের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে কৃষক মোতালেব মিয়া বলেন, ‘ শ্রমিক সংকটে পাকা ধান ঘরে তোলা নিয়ে দুশ্চিন্তায় ছিলাম আমরা। এমন সংকটে আমাদের পাশে থাকার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নোবিপ্রবি ছাত্রলীগের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

    দরিদ্র কৃষকদের ধান কাটা এবং বাড়িতে পৌঁছে দেওয়া প্রসঙ্গে নোবিপ্রবি শাখা ছাত্রলীগের শীর্ষ পদপ্রত্যাশী নেতা নজরুল ইসলাম নাঈম বলেন , ‘’ আমাদের প্রধানমন্ত্রীর নির্দেশে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক দিকনির্দেশনায় এ ধানকাটা কর্মসূচি৷

    এরই ধারাবাহিকতায় আমরা নোবিপ্রবি ছাত্রলীগের পক্ষ থেকে গরীব কৃষকদের ধান কেটে ঘরে তুলতে সাহায্য করেছি। আমাদের এই কার্যক্রম ধারাবাহিকভাবে চলবে। এ কাজে সার্বিক সহোযোগিতা করছেন নোয়াখালী জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি শিহাব উদ্দিন শাহিন

    উল্লেখ্য, এর আগে গত ২৪ এপ্রিল ধান কেটে কৃষকের ঘরে নিরাপদে পৌঁছে দিতে তরুণ প্রজন্ম, ছাত্র ও যুব সমাজের প্রতি আহ্বান জানিয়েছিলেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ