• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • কৃষকলীগের সভাপতি সালা উদ্দিনের মৃত্যুতে উপজেলা আ.লীগের শোক 

     বার্তা কক্ষ 
    03rd May 2023 5:43 pm  |  অনলাইন সংস্করণ

    ওসমানীনগর প্রতিনিধি: সিলেটের ওসমানীনগর উপজেলা কৃষকলীগের সভাপতি সালা উদ্দিন সালাই আর নেই। বুধবার সকাল ৭টার দিকে উপজেলার তাজপুর ইউনিয়নের বরায়া কাজিরগাঁও নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন তিনি। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

    মৃত্যুকালে তার বয়স হয়েছিলো (৫৩) বছর। তিনি এক পুত্র ও এক কন্যা স্ত্রীসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুনগ্রাহি রেখে গেছেন। বুধবার বাদ আসর তাজপুর কদমতলাস্থ ঈদগাহ ময়দানে জানাযার নামাজ শেষে নিজ গ্রামে পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হবে।

    এদিকে, সালা উদ্দিন সালাই‘র আকস্মিক মৃত্যুতে ওসমানীনগর উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দরা গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

    বুধবার ৩ মে ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু এক শোক বার্তায় সালা উদ্দিন সালাই’য়ের রুহের মাগফিরাত কামনা করে শোক-সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

    বিবৃতিতে তারা বলেন, উপজেলা কৃষকলীগের সভাপতি সালা উদ্দিন সালাই’ বঙ্গবন্ধুর আদর্শের প্রতি অবিচল ও অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী থেকে লড়াই সংগ্রাম করেছেন। তার মুত্যুতে ওসমানীনগর উপজেলা আওয়ামীলীগ গভীর শোকাহত। তার জানাযায় সকল নেতাকর্মীসহ সবার উপস্থিতি ও দোয়া একান্তভাবে কামনা করছেন তারা। উপজেলা আওয়ামীলীগসহ বিভিন্ন শ্রেনী পেশার ও রাজনৈতিক নেতাকর্মীরা সালা উদ্দিন সালাইর মৃত্যুতে শোক জানিয়েছেন।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ