• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, কিশোর নিহত 

     ajkalerbarta 
    23rd Apr 2023 9:54 am  |  অনলাইন সংস্করণ

    মাদারীপুরের শিবচরে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল খাদে পড়ে নাজমুল হাওলাদার (১৭) নামে এক কিশোর নিহত হয়েছেন। এ ঘটনায় তার দুই বন্ধু জাহিদ মুন্সি (১৬) ও আকরাম বেপারী (১৭) আহত হয়েছেন।

    নিহত নাজমুল হাওলাদার কাদিরপুর ইউনিয়নের সিকিম আলী মাদবর কান্দি গ্রামের নান্দু হাওলাদারের ছেলে। তিনি কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ছিলেন। আহত জাহিদ মুন্সি ওই এলাকার দেলোয়ার মুন্সির ছেলে ও আকরাম একই এলাকার ইস্কান্দার বেপারী ছেলে। তারা সবাই একই শ্রেণির ছাত্র।

    শনিবার (২২ এপ্রিল) দুপুর ৩টার দিকে উপজেলার দ্বিতীয়খন্ড ইউনিয়নের জিনারগেট এলাকা শিবচর-বাংলাবাজার ঘাট আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।

    জানা গেছে, শনিবার দুপুরে শিবচর উপজেলার উত্তর বহেরাতলা ইউনিয়নের যাদুয়ারচর গ্রামে ফুফুর বাড়ি থেকে দুই বন্ধুসহ মোটরসাইকেলযোগে ফিরছিলেন নাজমুল। এক পর্যায়ে দ্বিতীয়খন্ড ইউনিয়নের জিনারগেট এলাকায় পৌঁছালে দ্রুত গতির কারণে মোটরসাইকেলটি মাইলফলক পিলারের সঙ্গে ধাক্কা খেয়ে খাদে পড়ে যায়। ফলে নাজমুল, জাহিদ ও আকরাম গুরুতর আহত হন। পরবর্তীতে স্থানীয়রা তাদের উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক নাজমুলকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

    এ বিষয়ে শিবচর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. জাহিদ বলেন, দ্রুত গতির কারণে মোটরসাইকেলটি দুর্ঘটনার শিকার হয়ে একজন নিহত ও দুইজন আহত হয়েছেন। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ