• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • শেষ রমজানে বাংলাদেশ সনাতন পার্টির ইফতার বিতরণ 

     বার্তা কক্ষ 
    22nd Apr 2023 9:26 pm  |  অনলাইন সংস্করণ

    পবিত্র রমজান মাসের বিদায় বেলায় চাঁদ রাতে ঈদের আগাম আনন্দ ভাগাভাগি করতে খেটে খাওয়া মানুষ ও রিকশা চালকদের মাঝে ইফতার বিতরণ করলো বাংলাদেশ সনাতন পার্টি।

    শুক্রবার (২১এপ্রিল) সন্ধ্যায় বাংলাদেশ সনাতন পার্টির প্রতিষ্ঠাতা সভাপতি সুশান্ত চন্দ্র বর্মন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কালিপদ চন্দ্র সাহা, অর্থ সম্পাদক সজল কান্তি পাল ও অন্যান্য নেতাকর্মীরা রাজধানীর মতিঝিল এলাকায় ঘুরে ঘুরে দুস্থ, অস্বচ্ছল বয়স্ক মানুষের মাঝে এই ইফতার বিতরণ করেন। এছাড়াও ঈদ উপলক্ষে তারা স্থানীয় কার্যক্রমের অংশ হিসেবে জেলা পর্যায়ে ঈদ উপহার, ওষুধ সামগ্রী এবং ইফতার বিতরণ করেছেন বলে জানান সভাপতি সুশান্ত চন্দ্র বর্মন।

    এসময় সুশান্ত চন্দ্র বর্মন বলেন মুসলমানদের সর্বোচ্চ ধর্মীয় উৎসব ঈদুল ফিতরের আনন্দ ভাগাভাগি করে নিতেই আমাদের এই ছোট্ট আয়োজন। চাঁদ রাতে ঈদের আনন্দকে আরও বেশি উপভোগ করতেই মুলত আমরা পরিকল্পনা করি আজকে সমাজের খেটে খাওয়া মানুষের মধ্যে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করে অসাম্প্রদায়িক চেতনার যে বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখি তা আরও বেগবান হলো। বাংলাদেশ সনাতন পার্টির পক্ষ থেকে দল-মত, ধর্ম-জাতি নির্বিশেষে সকলকে পবিত্র ঈদের শুভেচ্ছা জানাই ঈদ মোবারক। ঈদ সকলের জীবনে বয়ে আনুক অনাবিল আনন্দ। সকল দু:খ ভুলে মানুষের জীবনে আনন্দ বয়ে আসুক সেই কামনা রইলো।

    এছাড়াও বাংলাদেশ সনাতন পার্টির প্রতিষ্ঠাতা সভাপতি সুশান্ত চন্দ্র বর্মন বলেন আগামী জাতীয় নির্বাচনে তিনশো আসনে তারা নির্বাচন করতে প্রস্তুতি নিচ্ছে। সারাদেশে তাদের কার্যক্রম দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ