• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • সৌদি আরবের সঙ্গে মিল রেখে দেশের বিভিন্ন জায়গায় ঈদ উদযাপন 

     ajkalerbarta 
    21st Apr 2023 2:43 pm  |  অনলাইন সংস্করণ

    চাঁদ দেখা যাওয়ায় শুক্রবার (২১ এপ্রিল) সৌদি আরবে ঈদের নামাজ অনুষ্ঠিত হচ্ছে। এদিকে সৌদির সঙ্গে মিল রেখে দেশের বিভিন্ন জায়গায় একই দিন ঈদের নামাজ আদায় করছেন মুসলমানদের একাংশ।

    দিনাজপুর

    দিনাজপুর সদর উপজেলাসহ সাতটি উপজেলায় ঈদুল ফিতরের আগাম নামাজ আদায় করেছেন মুসলমানদের একাংশ।

    দিনাজপুর পৌর শহরের চারুবাবুর মোড়স্থ পার্টি সেন্টার, চিরিরবন্দর উপজেলার রাবার ড্যাম এলাকায় কয়েকটি গ্রাম, কাহারোল উপজেলার জয়নন্দ ও ১৩ মাইল গড়েয়া এলাকা, বিরামপুর উপজেলার বিনাইল ইউনিয়নের আয়রা বাজার জামে মসজিদ, জোতবানী ইউনিয়নের খয়েরবাড়ি মির্জাপুর জামে মসজিদ এবং বিরল উপজেলার বালান্দোর ও ভারাডাঙ্গী গ্রাম, বোচাগঞ্জ উপজেলার তেতরা গ্রামে, ও নবাবগঞ্জ উপজেলায় আগাম ঈদুল ফিতরের নামাজ আদায় করা হয়।

    সকাল ৭টা ৪০ মিনিটে দিনাজপুর পৌর শহরের চারুবাবুর মোড়স্থ পার্টি সেন্টারে ঈদুল ফিতরের নামাজ আদায় করেন মুসল্লিরা। নামাজে লালমনিরহাট, পঞ্চগড় ও ঠাকুরগাঁও জেলার কয়েকজন মুসল্লিও অংশ নেন। এ জামাতে পুরুষ, নারী ও শিশুসহ তিন শতাধিক মুসল্লি অংশ নেন।

    জামাতে ইমামতি করেন ফ্যামিলি কেয়ার ইন্টারন্যাশনাল মাদরাসার প্রতিষ্ঠা পরিচালক ও নবাবগঞ্জ উপজেলার মোহাজেরপুর গ্রামের বাসিন্দা মাওলানা আব্দুর রাজ্জাক মাওলানা মো. রাজ্জাক।

    শেরপুর

    শেরপুরের ৯টি গ্রামে পালিত হচ্ছে ঈদুল ফিতর। শুক্রবার সকাল ৮টা থেকে ৯টার মধ্যে পৃথক স্থানে মুসল্লিরা ঈদের নামাজ আদায় করেছেন। এসব জামায়াতে পুরুষদের পাশাপাশি নারী মুসল্লিরাও ঈদের নামাজ আদায় করেন।

    শেরপুর সদরের উত্তর ও দক্ষিণ চরখারচর, মুন্সীরচর, বামনারচর, ঝিনাইগাতী উপজেলার বনগাঁও চতল, নালিতাবাড়ী উপজেলার নন্নী মধ্যপাড়া ও চিনামারা, নকলা উপজেলার বানেশ্বর্দীসহ ৯টি স্থানে পৃথকভাবে ঈদুল ফিতরের এসব জামাত হয়েছে।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ