• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • জয়পুরহাটে ৫ হাজার মানুষকে ঈদ উপহার দিলেন পৌর মেয়র 

     বার্তা কক্ষ 
    20th Apr 2023 2:20 pm  |  অনলাইন সংস্করণ

    জয়পুরহাট প্রতিনিধিঃ ঈদ মানে খুশি, ঈদ মানে আনন্দ। ঈদের খুশি সবার মাঝে ছড়িয়ে দিতে প্রতিবছরের মতো এবারও জয়পুরহাট পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তাক ঈদ উপহার বিতরণ করেছেন।

    আজ বুধবার জয়পুরহাটের পাঁচবিবির শেখ রাসেল মিনি স্টেডিয়ামে তিনি নিজে পাঁচ হাজার মানুষের মধ্যে এই ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন।

    এসময় জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সোলায়মান আলী, পাঁচবিবি উপজেলা পরিষদের চেয়ারম্যান মুনিরুল শহীদ মুন্না,পাঁচবিবি পৌর সভার মেয়র হাবিবুর রহমান হাবিব, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবু সাঈদ আল মাহবুব চন্দন, পুরানাপৈল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খোরশেদ আলম সৈকত, বালিঘাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুজ্জামান চৌধুরী বিপ্লব, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক রাসেল দেওয়ান মিলন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গোলাম মোর্শেদ, জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া হোসেন রাজা, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মামুনুর রশীদ মামুন উপস্থিত ছিলেন।

    মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক বলেন,প্রধানমন্ত্রীর নির্দেশ ইফতার পার্টি না করে মানুষের মাঝে ঈদ উপহার ও সামগ্রী বিতরণ করতে। তার নির্দেশে আজকের এ আয়োজন। এতে মানুষের মুখে হাসি ফুটেছে। এই মানুষগুলোর কথা চিন্তা করে তাদের পাশে দাঁড়ানো একজন বিবেকবান মানুষের কর্তব্য বলে তিনি মনে করেন।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ