• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • প্রধানমন্ত্রীর ডাকে অসহায় মানুষের পাশে হাবিপ্রবি গণতান্ত্রিক শিক্ষক পরিষদ 

     বার্তা কক্ষ 
    14th Apr 2023 8:36 pm  |  অনলাইন সংস্করণ

    রাহাত হোসেন, হাবিপ্রবি প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে ইফতার মাহফিল না করে সেই অর্থে গরীব অসহায় মানুষদের পাশে দাড়িয়েছে দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) শিক্ষকদের অন্যতম সংগঠন মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধে বিশ্বাসী গণতান্ত্রিক শিক্ষক পরিষদ।

    বৃহস্পতিবার (১৩ এপ্রিল) বিকেল ৩ টায় বিশ্ববিদ্যালয়ের ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের সভাকক্ষে গরীব অসহায় ব্যক্তিদের হাতে নগদ অর্থ তুলে দেন গণতান্ত্রিক শিক্ষক পরিষদের সভাপতি অধ্যাপক ড. ফাহিমা খানম ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. রোজিনা ইয়াসমিন (লাকী)। এসময় আরো উপস্থিত ছিলেন সংগঠনটির যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. তরিকুল ইসলাম, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. মফিজউল ইসলাম, সাংগঠনিক সম্পাদক অধ্যাপক ড. ইমরান পারভেজ, প্রচার সম্পাদক অধ্যাপক ড. মো. রাশেদুল ইসলামসহ অন্যান্য নেতৃবন্দ।

    এই মহতী উদ্বোগের ব্যাপারে সংগঠনটির সভাপতি অধ্যাপক ড. ফাহিমা খানম বলেন, আমরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডাকে সাড়া দিয়ে বড় ইফতার মাহফিল না করে সেই অর্থ গরীব অসহায়দের মাঝে বিলিয়ে দিয়েছি।

    সংগঠনটির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. রোজিনা ইয়াসমিন (লাকী) বলেন, আমরা প্রতিবছরই এরকম কিছু মানবিক উদ্যোগ হাতে নি। মহামারী করোনার সময়েও আমরা গরীব অসহায় মানুষদের পাশে দাড়ানোর প্রচেষ্টা চালিয়েছিলাম। এইবার আমরা মাননীয় প্রধানমন্ত্রীর কথা অনুযায়ী বড় কোনো ইফতার মাহফিল করি নি। আমরা নিজেরা সম্মিলিত ভাবে চাঁদা দিয়ে ইফতারের বদলে এলাকার গরীব অসহায় মানুষকে নগদ অর্থ প্রদান করে সহযোগিতা করার চেষ্টা করেছি যাতে এই পবিত্র রমজানে কিছুটা হলেও গরীব অসহায় মানুষদের দুঃখ কষ্ট লাঘব করতে পারি।

    উল্লেখ্য যে, উক্ত কার্যক্রমে মোট ৫৬ জন গরীব অসহায় মানুষকে নগদ অর্থ প্রদান করে সংগঠনটি।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ