• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • শরীয়তপুরে প্রবাসীকে কুপিয়ে হত্যার চেষ্টা 

     বার্তা কক্ষ 
    09th Apr 2023 8:51 am  |  অনলাইন সংস্করণ

    জেলা প্রতিনিধি, শরীয়তপুর।। শরীয়তপুরের ভেদরগঞ্জে পূর্ব শত্রুতাকে কেন্দ্র করে সাউদ আফ্রিকা প্রবাসীকে কুপিয়ে ও পিটিয়ে হত্যার চেষ্টা করেছে একদল দুর্বৃত্ত। গুরুতর আহত প্রবাসীকে ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় শনিবার (৮ এপ্রিল) আহতের মা মোসা: লুৎফা বেগম বাদী হয়ে ৫ জন ও অজ্ঞাতনামা ৩/৪ জন কে আসামি করে ভেদরগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন মামলা নং ২।

    এলাকাবাসি ও এজাহার সূত্রে জানা গেছে, ভেদরগঞ্জ উপজেলার রামভদ্রপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ড হাওলাদার কান্দি গ্রামের মোসা: লুৎফা বেগমের ছেলে আফ্রিকা প্রবাসী রাসেল হাওলাদার (৩৩) এর মায়ের সাথে একই গ্রামের দিদার হাওলাদার ও আবু আলম হাওলাদারের সাথে দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে ঝামেলা চলে আসছিলো। সেটিকে কেন্দ্র করে তারাবি নামাজ পড়তে যাওয়ার পথে রাসেলের সাথে বাক বিতন্ডা হয়। এ ঘটনার জের ধরে গত শুক্রবার (৭ এপ্রিল ) রাত ৮ দিকে ওই প্রবাসী বাড়ি থেকে তারাবি নামাজের উদ্দেশ্যে মসজিদে যাওয়ার পথে জনৈক রফ সরদারের পুকুর পাড়ের রাস্তায় পৌছালে পূর্ব থেকে ওত পেতে থাকা দিদার হাওলাদারের নেতৃত্বে, রুপম হাওলাদার, আবু আলম হাওলাদার, গলেনর হাওলাদার, হ্যাপি বেগম, সহ ৮ থেকে ১০ জনের একদল দুর্বৃত্ত তার গতি রোধ করে দেশীয় অস্ত্র চাপাতি, রাম দা, ছ্যান দা, হাতুড়ি, লোহার রড ও বাশেঁর লাঠি দিয়ে প্রবাসী রাসেল হাওলাদারের মাথা ও হাত-পা কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়।

    স্থানীয়রা মুমুর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় আহতের মা বাদী হয়ে দিদার হাওলাদারকে প্রধান আসামি করে ৫ জনের নামে ভেদরগঞ্জ থানায় মামলা দায়ের করে।

    হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা: সাইমুম আরমান বলেন, রাসেলের শরীরের বিভিন্ন অংশে জখম হয়। এ ছাড়া তার মাথাসহ শরীরের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়। সকালে বমি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

    ভেদরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) বাহালুল খান বাহার জানান, এ ঘটনায় একটি মামলা হয়েছে। আসামিদের ধরতে আমারা বিভিন্ন জায়গায় অভিযান চালাচ্ছি। আসা করি দ্রুত আসামিদের গ্রেফতার করতে সক্ষম হবো

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ