• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • ওয়ানডে বিশ্বকাপ খেলার আশা শেষ হয়ে গেছে উইলিয়ামসনের 

     ajkalerbarta 
    06th Apr 2023 11:24 am  |  অনলাইন সংস্করণ

    আইপিএলের চলতি আসরের প্রথম ম্যাচ খেলতে নেমেই গুরুতরভাবে হাঁটুর লিগামেন্টের ইনজুরিতে পড়েন কেন উইলিয়ামসন। আহমেদাবাদে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে সেই ম্যাচের পর জানা গিয়েছিল আইপিএলে তার আর খেলা হচ্ছে না। এবার এসেছে আরও বড় দুঃসংবাদ। অক্টোবরে ভারতের মাটিতে হতে যাওয়া ওয়ানডে বিশ্বকাপ খেলার আশা শেষ হয়ে গেছে।

    উইলিয়ামসন বলেন, স্বাভাবিকভাবেই এ ধরনের চোট পাওয়া হতাশাজনক। তবে এখন অস্ত্রোপচার করা এবং পুনর্বাসন শুরু করাতেই আমার মনোযোগ। এতে কিছুটা সময় লাগবে, তবে যত তাড়াতাড়ি সম্ভব মাঠে ফিরতে আমি যা করণীয় তাই করব।

    গুজরাট টাইটান্সের হয়ে আইপিএলে খেলতে এসেছিলেন উইলিয়ামসন। চোটে পড়ার পর তিনি দেশে ফিরে গেছেন। তার হাঁটুর চারপাশে এখনো ফোলাভাব রয়েছে। সেটি কমে গেলে তিন সপ্তাহের মধ্যে কিউই ব্যাটারের অস্ত্রোপচার করানো হবে।

    চেন্নাইয়ের বিপক্ষে ম্যাচের ১৩তম ওভারে ডিপ স্কয়ার লেগ বাউন্ডারি লাইনের কাছে ক্যাচ নেয়ার চেষ্টা করার সময় উইলিয়ামসন বাজেভাবে পড়ে যান। তার ডান হাঁটু শরীরের নিচে চাপা পড়েছিল।

    কিউইদের কোচ গ্যারি স্টেড হতাশাভরা কণ্ঠে বলেন, আপনি কেনকে শুরু থেকেই দলে নিতে চাইবেন। তবুও কেন একজন নেতা এবং দলের মধ্যে তিনি এমন এক ব্যক্তি যে আমাদের উপর বড় প্রভাব পড়ে। তার সুস্থতার ব্যাপারে আমরা আশা ছাড়িনি। তবে এখনকার বাস্তবতায় তা অসম্ভব মনে হচ্ছে।

    আমাদের প্রথম চিন্তা এই মুহূর্তে কেনের পাশে থাকা। এটা তার জন্য কঠিন সময়। এমন এক কঠিন আঘাত এসেছে যা আপনার কাছে অপ্রত্যাশিত।

    টম ল্যাথাম এ বছর উইলিয়ামসনের অনুপস্থিতিতে নিউজিল্যান্ডের অধিনায়কত্ব করেছেন। আসন্ন পাকিস্তান সফরে ওয়ানডে দলের নেতৃত্বও তিনি দেবেন। বিশ্বকাপে অধিনায়কত্ব পাওয়ার দৌড়েও ল্যাথাম এগিয়ে থাকতে পারেন।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ