• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার 

     ajkalerbarta 
    02nd Apr 2023 1:21 pm  |  অনলাইন সংস্করণ

    রাজধানীর মোহাম্মদপুর রায়ের বাজার এলাকায় অভিযান পরিচালনা করে হেরোইনসহ একজনকে গ্রেপ্তার করেছে পুলিশের এলিট ফোর্স র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

    র‌্যাব-২ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো. ফজলুল হক জানান, র‌্যাব-২ এর গোয়েন্দা দল শনিবার (১ এপ্রিল) গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, রাজধানীর রায়ের বাজারে শহীদ বুদ্ধিজীবী কবরস্থানের সামনে এক মাদক ব্যবসায়ী বিপুল পরিমাণ হেরোইন বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। মাদকের চালানটি আটকের লক্ষ্যে র‌্যাব-২ গোয়েন্দা দল সেখানে যায়। সন্দেহভাজন ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করাকালে সন্দেহভাজন একজন দৌড়ে পালানোর চেষ্টা করে। তাকে গ্রেপ্তার করে জানা যায় নাম আতিকুর রহমান মাসুদ (৩২)। তিনি কুমিল্লা ব্রাহ্মণপাড়ার মো. শহীদের ছেলে।

    গ্রেপ্তার আতিকুর জানান, হেরোইন বিক্রয়ের উদ্দেশ্যে কেরানীগঞ্জ থেকে ঢাকায় নিয়ে এসেছিলেন। দীর্ঘদিন ধরে তিনি এই মাদক ব্যবসার সঙ্গে জড়িত। তিনি আরেক মাদক মামলায় ৩ মাস কারাভোগের পর জামিনে বেড়িয়ে আবারো মাদক কারবারে জড়িয়ে পড়েন। তার বিরুদ্ধে রাজধানীর যাত্রাবাড়ী থানায় একটি মাদক মামলা রয়েছে।

    প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি নিজেকে একটি মুদি দোকানের স্টাফ বলে পরিচয় দেন। জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তার কাছে হেরোইন থাকার কথা স্বীকার করেন। হাতে থাকা শপিং ব্যাগে বিশেষভাবে লুকিয়ে রাখা হলুদের গুড়ার প্যাকেট পাওয়া যায়। প্যাকেট খুলে (ফয়েল+প্যাকেটসহ)৭৮৫ গ্রাম হেরোইন পাওয়া যায়।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ