• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • ক্লাবের হয়ে পেনাল্টি করলেন না রোনালদো 

     বার্তা কক্ষ 
    20th Mar 2023 7:12 am  |  অনলাইন সংস্করণ

    এ কোন ক্রিশ্চিয়ানো রোনালদো? যে রোনালদো গেল কাতার বিশ্বকাপে একটি গোল নিয়ে কাড়াকাড়ি করেছিলেন, সেই রোনালদোই কিনা ক্লাবের হয়ে সতীর্থকে বললেন পেনাল্টি নিতে।

    আভার বিরুদ্ধে সৌদি প্রো-লিগের ম্যাচে ১-১ থাকা অবস্থায় পেনাল্টি পায় আল নাসের। রোনালদো দলে থাকা মানে তিনিই পেনাল্টি নেবেন। কিন্তু এ ক্ষেত্রে তিনি পেনাল্টি নিলেন না। চোট সারিয়ে ফেরা সতীর্থ ব্রাজিলের অ্যান্ডারসন টালিস্কার হাতে বল তুলে দিলেন। টালিস্কা গোল করে দলকে জেতালেনও।

    ম্যাচ শেষে রোনালদোর প্রশংসা শোনা গেছে টালিস্কার মুখে। তিনি বলেন, ‘আমরা একটা পরিবারের মতো। এখানে সবাই সবাইকে সম্মান করে।’

    খেলা শেষে রোনালদো বলেন, ‘আমরা দল হিসেবে খেলি। দিনের শেষে দলের ভালো-মন্দই আসল। আমি বা কোনো ফুটবলার দলের থেকে বড় নয়। আসল হচ্ছে গোল করে দলকে জেতানো। সেই চেষ্টাই করি আমরা।’

    খেলায় অবশ্য গোল করেছেন রোনালদোও। ফ্রিকিক থেকে দলের প্রথম গোল করেছেন তিনি। ঘরের মাঠে ৭৮ মিনিট পর্যন্ত পিছিয়ে ছিল আল নাসের। প্রথমার্ধেই গোল করে আভা। বল দখলের লড়াইয়েও পিছিয়ে ছিলেন রোনালদোরা। সেই সময় বক্সের বাইরে ফ্রি কিক পায় তারা। শট মারতে এগিয়ে যান রোনালদো। প্রতিপক্ষের তিনজন ফুটবলার সামনে দেওয়াল তৈরি করেছিলেন। তবে রোনালদোর শক্তিশালী শট সেই দেয়াল ভেদ করে চলে যায়। বলের নাগাল পাননি প্রতিপক্ষ দলের গোলরক্ষকও। পোস্টের বাঁ দিকের কোণ দিয়ে বল জড়িয়ে যায় জালে। সৌদিতে যাওয়ার পর থেকে এখনও পর্যন্ত ৯টি গোল করেছেন রোনালদো। তবে ঘরের মাঠে এটাই তার প্রথম গোল।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ