• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • ইবি জুম্ম ছাত্র কল্যাণ সমিতির বরণ-বিদায় 

     বার্তা কক্ষ 
    20th Mar 2023 7:46 pm  |  অনলাইন সংস্করণ

    ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) জুম্ম ছাত্রকল্যাণ সমিতির বিদায় সংবর্ধনা ও নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২০ মার্চ) দুপুর ২ টার দিকে বিশ্ববিদ্যালয়ের ক্রিকেট মাঠ সংলগ্ন পেয়ারা তলায় এটি অনুষ্ঠিত হয়।

    ছাত্র কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক অংথিনমং মারমার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলার শিক্ষাবিদ ও সমাজ সেবক অংপ্রু মারমা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইনফরমেশন এন্ড কমিউনিকেশন টেকনোলজি বিভাগের অধ্যাপক পরেশ চন্দ্র বর্মন, বাংলা বিভাগের অধ্যাপক ড.শেখ রেজাউল করিম, অধ্যাপক ড.নাসরিন আক্তার, অধ্যাপক ড. মনজুর রহমান, উন্নয়ন অধ্যয়ন বিভাগের সভাপতি এ. এইচ. এম নাহিদ এবং ডেপুটি রেজিস্ট্রার মো. নাসির উদ্দীন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সূচানা ত্রিপুরার।

    প্রধান অতিথির বক্তব্যে অংপ্রু মারমা বলেন, কয়েক বছর আগেও ইসলামী বিশ্ববিদ্যালয়ে হাতে গুনা কয়েকজন আদিবাসী শিক্ষার্থী ছিলো যা এখন অনেক বেড়ে গেছে। এই বিশ্ববিদ্যালয়ে জুম্ম ছাত্র কল্যাণ সমিতির মতো সংগঠন আছে বলেই পাহাড় থেকে অবিভাবকরা তাদের সন্তানদেরকে এখানে পাঠাতে পারছে। আমি আশাকরি আজকের এই শিক্ষার্থীরা যেখানেই থাকুক নাহ কেনো তাদের ক্রিয়েটিভিটি, সৃজনশীলতা, ঐতিহ্য সবার সামনে তুলে ধরবে এবং নিজের শিক্ষা প্রতিষ্ঠানের সুনাম অর্জন করবে।

    সমাপনী বক্তব্যে অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্মন বলেন, আজকের এই প্রবীণদের বলতে চাই প্রত্যাশা লাগাম করতে হবে। বিসিএস সবাই চাই কিন্তু সবার আগে নিজের সামর্থ্য অনুযায়ী সেটা প্রাইমারি স্কুলেও হোক সেটা অর্জন করা। আর নিজের স্বকীয়তাকে ধরে রাখতে হবে। কোনভাবেই নিজের স্বকীয়তাকে বিলিয়ে দেওয়া যাবে না।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ