• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • শাহরুখকে কটাক্ষ করে কী বললেন প্রিয়াঙ্কা? 

     বার্তা কক্ষ 
    18th Mar 2023 7:04 am  |  অনলাইন সংস্করণ

    বলিউডে এক সময় শাহরুখ খান এবং প্রিয়াঙ্কা চোপড়ার মধ্যে সম্পর্কের গুঞ্জন ছিল হটেস্ট টপিক। একই ছবিতে কাজ করার সময়েই নাকি কিং খানের ওপরে ফিদা হয়ে যান অভিনেত্রী। এমনকি তাদের লুকিয়ে বিয়ের গুঞ্জনও শোনা যায়। আগের প্রেম ভুলে এখন শাহরুখকে কটাক্ষ করতেই দেখা যায় প্রিয়াঙ্কাকে।

    বিশ্ব সুন্দরীর খেতাব জেতার পর বলিউডে পা রেখেছিলেন প্রিয়াঙ্কা। মুম্বাইতে কেরিয়ারের শীর্ষে থাকাকালীন হলিউডে পা রাখার সাহস দেখিয়েছিলেন তিনি। প্রথমটা স্ট্রাগল করলেও এখন সেখানে বেশ জাঁকিয়েই বসেছেন অভিনেত্রী। অন্যদিকে শাহরুখের জনপ্রিয়তা গোটা বিশ্বে থাকলেও বলিউড ছেড়ে কখনোই নড়তে দেখা যায়নি তাকে।

    সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কার সামনে উত্থাপন করা হয় এ প্রসঙ্গ। অনেক বছর আগে একবার কিং খান বলেছিলেন, তিনি বলিউডেই কমফোর্টেবল। হলিউডে যাবেন কেন? অদ্ভুতভাবে প্রাক্তন বলিউড সহকর্মীর মন্তব্যে কিছুটা বিদ্রূপের সঙ্গেই প্রিয়াঙ্কা উত্তর দেন, ‘কমফোর্টেবল বিষয়টা আমার কাছে বোরিং’।

    এরপরেই কটাক্ষের সুরে তিনি যোগ করেন, ‘আমি দাম্ভিক নই, আত্মবিশ্বাসী। আমি যখন একটা সেটে ঢুকি তখন আমি জানি যে আমি কী করছি। আমার বিশেষজ্ঞদের সমর্থন লাগে না। আমি অডিশন দিতে, কাজ করতে ইচ্ছুক। একটা দেশে সাফল্যের বোঝা অন্য দেশে টেনে নিয়ে যাই না আমি’।

    শাহরুখের প্রতি প্রিয়াঙ্কার এমন কঠিন মন্তব্যে অবাক হয়েছেন অনেকেই। কারোর মতে, বলিউড বাদশার প্রতি একটা ক্ষোভ, অভিমান এখনো রয়ে গিয়েছে অভিনেত্রীর। তারই বহিঃপ্রকাশ হয়ে যায় মাঝে মাঝে। শোনা যায়, স্ত্রী গৌরির জন্যই প্রিয়াঙ্কাকে দূরে সরাতে বাধ্য হয়েছিলেন শাহরুখ। ডন সিরিজ এবং বিল্লু বারবারের পর একসঙ্গে আর কাজও করেননি তারা।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ