• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা 

     বার্তা কক্ষ 
    17th Mar 2023 2:39 pm  |  অনলাইন সংস্করণ

    গোপালগঞ্জ প্রতিনিধি: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‘১০৩তম জন্মবার্ষিকী’ ও ‘জাতীয় শিশু দিবস’ উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় তার সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

    শুক্রবার (১৭ মার্চ) ১০টা ৪২ মিনিটের দিকে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পণ করেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী।

    বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণের পর তার সম্মানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী। এ সময় সশস্ত্র বাহিনীর চৌকস সদস্যরা গার্ড অব অনার প্রদান করেন।

    এরপর বঙ্গবন্ধুসহ ১৫ আগস্ট নিহতদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাতে স্বাধীনতার জন্য শহীদদের আত্মার মাগফেরাত এবং দেশ ও জাতির শান্তি ও সমৃদ্ধি কামনা করা হয়।

    প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব কে এম শাখাওয়াত মুন জানান, রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদনের পর বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন রাষ্ট্রপতি আবদুল হামিদের স্ত্রী রাশিদা খানম এবং রাষ্ট্রপতির পরিবারের সদস্যরা।

    এরপর আওয়ামী লীগ সভাপতি হিসেবে দলের শীর্ষ নেতাদের নিয়ে আবারও বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন শেখ হাসিনা। সবশেষে পরিবারের সদস্যদের নিয়ে আবারও শ্রদ্ধা নিবেদন করেন শেখ হাসিনা।

    সকালে ঢাকা থেকে টুঙ্গিপাড়ায় আসেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী। সকাল সাড়ে ১০টার দিকে বঙ্গবন্ধুর সমাধি প্রাঙ্গণে আসেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। পরে ১০টা ৩৮ মিনিটে সপরিবারে সেখানে আসেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। রাষ্ট্রপতি ও তার পরিবারকে সেখানে স্বাগত জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

    এরপর প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধু সমাধি প্রাঙ্গণে ‘জাতীয় শিশু দিবস-২০২৩’ উদযাপন অনুষ্ঠানে যোগ দেবেন।

    এর আগে, সকাল ৭টা ৪ মিনিটে রাজধানীর ধানমন্ডিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ