• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • ইবিতে তুচ্ছ ঘটনা নিয়ে মারামারি, আহত ৩ 

     বার্তা কক্ষ 
    16th Mar 2023 7:58 pm  |  অনলাইন সংস্করণ

    ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। এতে ৩ জন শিক্ষার্থী আহত হয়েছে। বৃহস্পতিবার (১৬ মার্চ) দুপুর ২টার দিকে বাংলা মঞ্চে প্রজ্বলিত-৩৫ এর অবতরণিকা উৎসবে এ ঘটনা ঘটে।

    জানা যায়, বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের বাংলা মঞ্চে প্রজ্বলিত-৩৫ ব্যাচের অবতরণিকা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ অনুষ্ঠানে টি-শার্ট বিতরণের দায়িত্বে ছিলেন মার্কেটিং ও ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষার্থীরা। পরে টি-শার্ট বিতরণ নিয়ে ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের মধ্যে মারামারির ঘটনা ঘটে।

    এ ঘটনায় আহত হওয়া তিন শিক্ষার্থী বিচার চেয়ে প্রক্টর বরাবর লিখিত আবেদন করেন। শিক্ষার্থীরা হলেন, রানা আহম্মেদ অভি, সাব্বির সাওন, মুশফিকুর রহমান। তারা তিনজনই ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

    আবেদন পত্র সূত্রে, প্রক্টরের অনুমতি নিয়ে তারা (তিন শিক্ষার্থী) অবতরণিকা উৎসবে অংশগ্রহণ করেন। এসময় ‘ব্যবস্থাপনা বিভাগে’র সি আর তাসিন ইসলাম রাহিনের নেতৃত্বে একই বিভাগের রাব্বি ফকির ও ল’ অ্যান্ড ল্যান্ড ম্যানেজম্যান্ট’ বিভাগের মোবারক হোসেন আশিকসহ দুই বিভাগ ও মার্কেটিং বিভাগের অন্তত ৩০-৪০ জন পরিকল্পিতভাবে তাদের উপর বাঁশ গাছের ডাল ও রান্না করা খড়ি দিয়ে অতর্কিত হামলা করে। এ ঘটনায় তারা আহত হলে পরিকল্পিত হামলা বলে অবহিত করে প্রক্টর বরাবর সুষ্ঠু বিচার চেয়ে আবেদন করে।

    এ বিষয়ে সহকারী প্রক্টর অধ্যাপক ড. মুর্শিদ আলম বলেন, আমরা অভিযোগ পত্র হাতে পেয়েছি। আজ ক্যাম্পাস বন্ধ এবং প্রক্টরও একটু বাইরে আছে। তাঁর সাথে কথা বলেই আমরা পরবর্তী সিদ্ধান্ত নিবো।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ