• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর সহায়তা প্রদান 

     বার্তা কক্ষ 
    15th Mar 2023 4:40 pm  |  অনলাইন সংস্করণ

    আহমদিয়া সম্প্রদায়ের ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ১ কোটি টাকা মানবিক সহায়তা প্রদান

    আজ ১৫ই মার্চ বুধবার দুপুরে পঞ্চগড় জেলা প্রশাসনের আয়োজনে পঞ্চগড় পৌরসভার আহমদনগর এলাকায় সালানা জলসা মাঠে আহমদিয়া সম্প্রদায়ের সালানা জলসাকে কেন্দ্র করে সংঘটিত হামলা ও সহিংস অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ২০৬টি পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ১ কোটি টাকা মানবিক সহায়তা প্রধান করা হয়।

    প্রধান অতিথির বক্তব্যে রেলপথমন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. নুরুল ইসলাম সুজন বলেছেন, নির্বাচন এলে ধর্মকে কেন্দ্র করে সরকারের বিরুদ্ধে বিভিন্ন প্রপাগান্ডা চালিয়ে সরকারকে বিপদে ফেলতে চেষ্টা করা হয়। এর আগে ব্রাহ্মণবাড়িয়াতেও একই কাজ করা হয়েছে। এসব কাজে বিএনপি ও জামাত প্রত্যক্ষভাবে জড়িত থাকে। তারা নানা ইস্যু তৈরী করে দেশকে অস্থিতিশীল করতে চায়। মন্ত্রী আরো বলেন, প্রশাসন তৎপর ছিল বলে ক্ষয়ক্ষতির পরিমাণ কম হয়েছে। অযথা কাউকে হয়রানি করা হচ্ছেনা। এ ঘটনায় জড়িতদের সনাক্তে প্রশাসনকে সহায়তা করতে গণমাধ্যেমকর্মীদের আহবান জানান তিনি।

    মানবিক সহায়তা অনুষ্ঠানে পঞ্চগড়ের জেলা প্রশাসক জহুরুল ইসলামের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন পঞ্চগড়-১ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মজাহারুল হক প্রধান,জেলা পুলিশ সুপার এস এম সিরাজুল হুদা,জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট,জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নাঈমুজ্জামান মুক্তা, পঞ্চগড় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আমিরুল ইসলাম,সদর উপজেলা নির্বাহী অফিসার মাসুদুল হক ও আহমদিয়া সম্প্রদায়ের জামিয়া আহমদিয়ার অধ্যক্ষ  মোবাশে^উর রহমান প্রমুখ।

    মানবিক সহায়তা প্রদান অনুষ্ঠানে আরো উপস্থিত থাকে জেলা ও উপজেলা প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, জেলা আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা সহ ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যরা।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ