• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • নারায়ণগঞ্জে আগুনে পুড়ে মা ও ছেলে দগ্ধ 

     বার্তা কক্ষ 
    13th Mar 2023 7:15 am  |  অনলাইন সংস্করণ

    নারায়ণগঞ্জ শহরের মাসদাইরে একটি ১০ তলা ভবনের ছয়তলার ফ্ল্যাটে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ সময় আগুনে পুড়ে গেছেন মা ও ছেলে।

    গতকাল রবিবার (১২ মার্চ) রাতের দিকে খন্দকার ম্যানশনে এ ঘটনা ঘটে। তাঁদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক ইনস্টিটিউটে পাঠানো হয়েছে।

    এতে দগ্ধরা হলেন ভবনটির ছয়তলা ফ্ল্যাটের বাসিন্দা মাসুদ পাটোয়ারীর স্ত্রী কুলসুম আক্তার (২৫) ও তাঁর তিন বছর বয়সী ছেলে খালিদ। বিস্ফোরণে ওই ফ্ল্যাটের ভেতরে আগুন ধরে যায়। আগুনে ওই ফ্ল্যাটের দরজা-জানালা আসবাবপত্র পুড়ে গেছে।

    এ বিষয় প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, বিস্ফোরণের পর আগুনের শিখা চারদিকে ছড়িয়ে পড়ে। কালো ধোঁয়া ভবনজুড়ে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে এলাকাবাসী ও ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

    আশপাশের লোকজন দগ্ধ কুলসুম আক্তার ও তাঁর ছেলেকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক ইনস্টিটিউটে পাঠায়।

    এ দিকে ভুক্তভোগীদের এক স্বজন বলেন, আগুনে কুলসুম ও তাঁর ছেলে খালিদের শরীর পুড়ে গেছে। ওই ফ্ল্যাটের আসবাবসহ মালামালও পুড়ে গেছে। ওই ফ্ল্যাটে কোনো শীতাতপ নিয়ন্ত্রিত যন্ত্র (এসি) বা গ্যাস সিলিন্ডার নেই। তাঁরা পাইপলাইনের গ্যাস ব্যবহার করেন।

    এ সম্পর্কে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক ফখরুউদ্দিন গণমাধ্যমকে বলেন, গ্যাসের পাইপলাইনের লিকেজ থেকে এ ঘটনা ঘটে থাকতে পারে। বিস্ফোরণে ওই ফ্ল্যাটের দরজা-জানালা উড়ে গেছে। ফ্ল্যাটের আসবাবপত্রসহ মালামাল পুড়ে গেছে। তবে ভবনের কোনো ক্ষতি হয়নি।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ