• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • দীর্ঘ নয় বছর পর অ্যাশেজের দ্বিতীয় এলবাম প্রকাশ 

     বার্তা কক্ষ 
    12th Mar 2023 7:36 am  |  অনলাইন সংস্করণ

    ৯ বছরের অপেক্ষার অবসান ঘটিয়ে মুক্তি পেয়েছে ব্যান্ডদল অ্যাশেজের দ্বিতীয় একক অ্যালবাম ‌‘অন্তঃসারশূন্য’। গত শুক্রবার (১০ মার্চ) রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে এক আয়োজনে অ্যালবামটি প্রকাশ করা হয়।

    উল্লেখ্য অ্যালবামটির প্রকাশনা উপলক্ষে একক কনসার্টের আয়োজন করে অ্যাশেজ। কনসার্ট ও অ্যালবাম প্রকাশনা ছাড়াও এদিন অ্যাশেজ ভক্তদের জন্য ছিল নানা আকর্ষণীয় আয়োজন। গতানুগতিক কনসার্টের বাইরে এদিন দর্শক-শ্রোতারা শিল্পীদের সঙ্গে সরাসরি কথা বলা ও ছবি তোলার সুযোগ পান। কনসার্ট উপভোগের পাশাপাশি অ্যালবাম মুক্তি উপলক্ষে অ্যাশেজকে শুভেচ্ছা জানাতে সাধারণ দর্শকদের পাশাপাশি উপস্থিত হন রাজনীতিবিদ, সঙ্গীত শিল্পী ও অভিনয় জগতের জনপ্রিয় তারকারা।

    এতে উপস্থিত হয়েছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, মাইলস’র হামিন আহমেদ, চিরকুট’র শারমিন সুলতানা সুমী, অভিনেতা এফ এস নাঈম, অভিনেত্রী তাসনিয়া ফারিণ, নির্মাতা কাজল আরেফিন অমি, অভিনেতা জিয়াউল হক পলাশসহ প্রমুখ।

    এ সময় অনুষ্ঠানে জুনাইদ আহমেদ পলক বলেন, অ্যাশেজের প্রত্যেকটা গানের আলাদা অর্থ আছে আলাদা অনুপ্রেরণা আছে। অ্যাশেজ’র প্রত্যেকটা সুরে তীব্র মাদকতা রয়েছে। তাই সবাইকে বলব- মাদক ছেড়ে ‘অ্যাশেজ’ ধরো।

    তিনি আরও বলেন, ভালোবাসায়, কষ্টে, দুঃখে, এগিয়ে যাওয়ার পথে, সবসময় অ্যাশেজ ভালো লাগে। ব্যান্ডটির বয়স এখন ১৫ বছর। আমি যখন তাদের গান শুনি, তখন আমিও ১৫ বছর বয়সে ফিরে যাই। কারণ ওই বয়সে প্রথম প্রেমে পড়েছিলাম। আমি চাই অ্যাশেজ আরও যুগ যুগ ধরে সবাইকে অনুপ্রেরণা, উৎসাহ দিয়ে যাক।

    প্রসঙ্গত ২০০৬ সালে আত্মপ্রকাশের পর ২০১০ সালে প্রথম একক গান দিয়ে বাজিমাত করে অ্যাশেজ। ২০১৪ সালের জুনে প্রকাশিত হয় তাদের প্রথম অ্যালবাম ‘ছারপোকা’। সেটিও জনপ্রিয়তার তুঙ্গে পৌঁছায়। একের পর স্টেজ পারফরমেন্স দিয়ে ভক্তদের মাতিয়ে রাখলেও ব্যান্ডটির দ্বিতীয় অ্যালবামের জন্য ভক্তদের অপেক্ষা করতে হলো দীর্ঘ ৯ বছর।

    এ সম্পর্কে অ্যাশেজের ভোকালিস্ট জুনায়েদ ইভান বলেন, দ্বিতীয় অ্যালবামের জন্য আমরা একটু লম্বা সময় নিয়েছি। তবে তৃতীয় অ্যালবামটি আমরা অল্প সময়ের মধ্যেই শ্রোতাদের সামনে নিয়ে আসার জন্য চেষ্টা করব।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ