• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • নতুন করে বিএনপির কর্মসূচি ঘোষণা 

     বার্তা কক্ষ 
    11th Mar 2023 6:06 pm  |  অনলাইন সংস্করণ

    বিএনপির ১০ দফা দাবি আদায়ে যুগপৎ আন্দোলনের অংশ হিসেবে আগামী শনিবার (১৮ মার্চ) সারাদেশের সব মহানগরে প্রতিবাদ সমাবেশ করবে দলটি।

    শনিবার (১১ মার্চ) রাজধানীর নয়া পল্টনে এক ঘণ্টার মানববন্ধন শেষে এই নতুন কর্মসূচি ঘোষণা করেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

    উল্লেখ্য সরকারের পদত্যাগ এবং নির্দলীয় সরকারের অধীনে আগামী সংসদ নির্বাচনের দাবিতে আন্দোলন করছে বিএনপি। একই দাবিতে আরও কয়েকটি দল কর্মসূচি পালন করছে। আন্দোলনের কর্মসূচি শুরু হয় গত ২৩ ডিসেম্বর গণমিছিলের মধ্য দিয়ে। শনিবার নবম কর্মসূচি ছিল জেলা-মহানগরে।

    প্রসঙ্গত নতুন কর্মসূচি ঘোষণা করে তিনি বলেন, আগামী ১৮ মার্চ শনিবার সরকারের সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদে এবং সরকারের পদত্যাগসহ ১০ দফা দাবিতে সারা দেশের সকল মহানগরে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হবে।

    এদিকে সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত এই কর্মসূচিতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আবদুস সালাম, সদস্য সচিব রফিকুল আলম মজনু উপস্থিত ছিলেন।

    তবে ঢাকা মহানগর উত্তর বিএনপির উদ্যোগে মানববন্ধন হয় বাড্ডায় সুবাস্তু নজর ভ্যালীর সামনে। সেখানে উপস্থিত ছিলেন দলের স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, ভাইস চেয়ারম্যান শাহজাহান ওমর, উত্তরের আহ্বায়ক আমানউল্লাহ আমান।

    অন্যদিকে বিএনপির মিত্র রাজনৈতিক দলগুলোও ঢাকার নয়টি স্থানে মানববন্ধনের এই কর্মসূচি পালন করেছে।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ