• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • এবার আগুনে পুড়লো কৃষকের ৫ গরু 

     বার্তা কক্ষ 
    08th Mar 2023 9:07 am  |  অনলাইন সংস্করণ

    ঝিনাইদহ প্রতিনিধি; ঝিনাইদহের কালীগঞ্জের ৬নং ত্রিলোচনপুর ইউনিয়নের বালিয়াডাঙ্গা গ্রামে গোয়াল ঘরে আগুন লেগে ৫টি গরু দগ্ধ হওয়ার ঘটনা ঘটেছে। এর মধ্যে ৩টি গরু পুড়ে মারা গেছে।

    বুধবার (৮ মার্চ) দিবাগত রাত ১টার দিকে বালিয়াডাঙা গ্রামের মৃত মোজাম্মেল মন্ডলের ছেলে সামাউল মন্ডলের গোয়াল ঘরে আগুন লাগে। ফায়ার সার্ভিস প্রাথমিকভাবে বিদ্যুতের শর্ট-সার্কিট থেকে আগুন লাগার বিষয়টি নিশ্চিত করেছে।

    স্থানীয় পিন্টু নামের এক যুবক জানান, মঙ্গলবার রাত ১টার দিকে কৃষক সামাউল মন্ডলের গোয়াল ঘরে আগুন লাগে। এ আগুনে গোয়াল ঘরে থাকা ৫টি গরু পুড়ে দগ্ধ হয়। ৩টি বড় গরু পুুুড়ে মারা গেছে। পুড়ে মারা যাওয়া ৩টি গরুর মূল্য আনুমানিক ৫ লাখ টাকা।

    তিনি আরও বলেন, গভীর রাতে গরুর মালিক সামাউল মন্ডলের ভাইপো খাইরুল ইসলাম গোয়াল ঘরে আগুন দেখতে পেয়ে চিৎকার দেন ও গোয়াল ঘরে থাকা গরুগুলোকে রক্ষা করতে দড়ি কাটার চেষ্টা করেও ব্যর্থ হন। এ সময় খাইরুল ইসলামও আগুনে পুড়ে আহত হন। এরপর স্থানীয়রা তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

    এ সময় গরুর মালিক সামাউল ইসলাম জানান, রাত ১০টার দিকে তার গরুর খাবার দিয়ে সে ঘুমিয়ে পড়ে। গভীর রাতে তার ভাইপো খাইরুল ইসলাম আগুন দেখে চিৎকার করে ওঠে। পরে তার ঘুম ভেঙে যায়। উঠে দেখেন তার গোয়াল ঘরে দাউদাউ করে আগুন জ্বলছে। পরে তারা আগুন নেভানোর চেষ্টা করেন।

    এ বিষয় কালীগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শেখ মামুনুর রশিদ জানান, রাতে বালিয়াডাঙ্গা থেকে গোয়াল ঘরে আগুন লাগার সংবাদ পাই। তাৎক্ষণিকভাবে খবর পেয়ে আমি ঘটনাস্থালে যাওয়ার সময় কাশিপুরের মোড়ে পৌঁছে লোকেশন জানার জন্য আবারও কল দিলে তারা জানায়, আপনাদের আসার দরকার নেই আগুন নিয়ন্ত্রণে এসেছে। পরে ঘটনাস্থলে গিয়ে আগুন লাগার কারণ অনুসন্ধানের চেষ্টা করি।

    এ সম্পর্কে কালীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) হরিদাস রায়কে মুঠোফোনে কল দিলে তিনি এ বিষয়ে কিছু বলতে পারেননি।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ