• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • দেশের উন্নয়নে আবারো শেখ হাসিনাকে নির্বাচিত করা দরকার 

     ajkalerbarta 
    16th Dec 2022 10:50 pm  |  অনলাইন সংস্করণ

    গাজীপুর সিটি করপোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে; বিশ্ব দরবারে বাংলাদেশকে উজ্জল করেছেন। দেশের উন্নয়নে যে সকল প্রকল্প চলমান আছে সেগুলোর সফল বাস্তবায়নের জন্য আসন্ন নির্বাচনের মাধ্যমে পুনরায় শেখ হাসিনার সরকার প্রয়োজন। সুতরাং শেখ হাসিনাকে পুনরায় নির্বাচিত করা দরকার এজন্য সকলের সহযোগিতা প্রয়োজন।

    আজ শুক্রবার সিটি করপোরেশনের নগর ভবন সভাকক্ষে মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

    আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রধান নির্বাহী কর্মকর্তা এ এস এম সফিউল আজম। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সচিব মো. আব্দুল হান্নান, প্রধান প্রকৌশলী মো. আমিনুল ইসলাম, অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. আকবর হোসেন, প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা শরিফুল ইসলাম, প্রধান সম্পত্তি কর্মকর্তা নমিতা দে, অঞ্চল-৪ এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা, মো. রেজাউল করিম, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. মজিবুর ২৯নং ওয়ার্ড কাউন্সিলর মো. শাহাজাহান মিয়াসহ সিটি করপোরেশনের কর্মকর্তা-কর্মচারী।

    এর আগে মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষ্যে সূর্যোদয়ের সাথে সাথে শহীদ স্মৃতিস্তম্ভে পুস্পস্তবক অর্পণ এবং জেলা প্রশাসকের কার্যালয়ে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন মেয়র ভারপ্রাপ্ত আসাদুর রহমান কিরণ। সরকারী নির্দেশনার সাথে সমন্বয় করে যথাযথ মর্যাদায় মহান বিজয় দিবস পালন করা হয়। নগর ভবনসহ আঞ্চলিক কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। পর্যায়ক্রমে মেয়র (ভারপ্রাপ্ত) প্রধান অতিথি হিসেবে আলোচনা সভা ও দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন। নগর ভবন সভাকক্ষে অনুষ্ঠিত সভায় সকলের উদ্দেশ্যে বক্তব্য রাখেন। তিনি জাতির পিতা ও তার পরিবারের সকল শহীদদের এবং মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারী সকল শহীদদের আত্নার মাগফিরাত কামনা করেন।

    পরিশেষে দেশ ও দশের সমৃদ্ধি কামনা করে দোয়া করা হয়। দোয়া মোনাজাত করেন গাজীপুর সিটি করপোরেশন মসজিদের খতিব মাওলানা কাউসার আহমাদ হাবিবী।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ

    December 2022
    M T W T F S S
     1234
    567891011
    12131415161718
    19202122232425
    262728293031