• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • ইউক্রেন প্রেসিডেন্টকে ‘শক্ত থাকতে’ বললেন বিয়ার গ্রিলস! 

     বার্তা কক্ষ 
    02nd Dec 2022 8:12 pm  |  অনলাইন সংস্করণ
    ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কির সঙ্গে সম্প্রতি দেখা করেছেন যুক্তরাজ্যের দুঃসাহসী অভিযাত্রী ও টিভি উপস্থাপক বিয়ার গ্রিলস। দেশের এমন দুঃসময়ে তিনি জেলেনস্কিকে শক্ত থাকার আহ্বান জানিয়েছেন বলে এক প্রতিবেদনে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম এনডিটিভি।।

    প্রতিবেদনে জানানো হয়, ‘জেলেনস্কিকে নিয়ে একটি বিশেষ প্রতিবেদন তৈরি করেছেন বিয়ার গ্রিলস যা কয়েকদিন বাদেই প্রচার করা হবে। এ প্রতিবেদনে ইউক্রেনের প্রেসিডেন্টকে নিয়ে এমন কিছু তথ্য আছে যা আগে কেউ কখনো জানতেন না।

    জেলেনস্কির সঙ্গে তোলা কয়েকটি ছবিও প্রকাশ করেছেন বিয়ার গ্রিলস। এ ব্যাপারে ইনস্টাগ্রামে বিয়ার গ্রিলস লিখেছেন, ‘এ সপ্তাহে আমার ইউক্রেনের রাজধানী কিয়েভে যাওয়া এবং প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কির সঙ্গে দেখা করার সৌভাগ্য হয়েছিল। এটি আলাদা একটি অভিজ্ঞতা। ইউক্রেন এখন শীতের মধ্যে যাচ্ছেএই সময়ে তাদের অবকাঠামো হামলার মধ্যে রয়েছেলাখ লাখ মানুষ বেঁচে থাকতে কষ্ট করছে। এ বিশেষ প্রতিবেদনে জেলেনস্কি সম্পর্কে এমন কিছু তথ্য দেখানো হয়েছে যা আগে কখনো দেখানো হয়নি।

     

    তিনি আরও লিখেছেন, ‘আমি তাকে জিজ্ঞেস করেছিলাম কিভাবে এমন পরিস্থিতিতে নিজেকে মানিয়ে নিচ্ছেন। এ সম্পর্কে যা জানতে চেয়েছিলাম এরচেয়ে বেশি তথ্য পেয়েছি। দ্রুতই প্রতিবেদনটি আসছে। এমন দুঃসময়ে আমাকে সুন্দর আতিথেয়তা দেওয়ায় জেলেনস্কি আপনাকে অসংখ্য ধন্যবাদশক্ত থাকুন।

    এদিকে চলতি বছরের ফেব্রুয়ারিতে ইউক্রেনে হামলা চালায় রাশিয়া। কিয়েভের এক কর্মকর্তা জানিয়েছেন, ‘যুদ্ধের শুরু থেকে এখন পর্যন্ত ইউক্রেনের ৩২ হাজার অবকাঠামো ধ্বংস করে দিয়েছে রাশিয়া। এরমধ্যে সাধারণ মানুষের বাড়িঘরও রয়েছে।

    তিনি আরও দাবি করেছেন, ‘রাশিয়া যেসব হামলা চালিয়েছে এরমধ্যে মাত্র তিন ভাগ ছিল সামরিক স্থাপনা লক্ষ্য করে। আর বাকি সব ধ্বংসযজ্ঞ বেসামরিক স্থাপনার ওপর চালিয়েছে তারা।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ

    December 2022
    M T W T F S S
     1234
    567891011
    12131415161718
    19202122232425
    262728293031