• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • সমমনা পরিষদ বনশ্রীর বার্ষিক বনভোজন ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত! 

     বার্তা কক্ষ 
    13th Nov 2022 12:02 pm  |  অনলাইন সংস্করণ
    • স্টাফ রিপোর্টার।।

    মজার মজার অনুষ্ঠান আর সুস্বাদু খাবার পরিবেশনের মাধ্যমে নারায়ণগঞ্জের রূপগঞ্জ, ভুলতায় অনুষ্ঠিত হয়েছে সমমনা পরিষদ, বনশ্রীর বার্ষিক বনভোজন ও সাংস্কৃতিক অনুষ্ঠান। সুবর্ণগ্রাম অ্যামিউজমেন্ট পার্ক এন্ড রিসোর্স শনিবার (১২ নভেম্বর) সকাল থেকে সারাদিনব্যাপী এ অনুষ্ঠানে সংগঠনের সকল সদস্য ও বনশ্রী সোসাইটির অংশ নেন।

    রৌদ্রজ্বল সকালে নিরিবিলি এ রিসোর্ট ধীরে ধীরে হয়ে যায় কানায় কানায় পরিপূর্ণ। দিনের শুরুতেই সংক্ষিপ্ত সভায় অংশ সমমনা পরিষদের সম্মানিত সভাপতি শাহাবুদ্দিন শিকদার । এসময় মাদকমুক্ত ও সুশৃঙ্খল সমাজ গঠনে ভূমিকা রাখা এবং বনশ্রীর সোসাইটি ও অব্যাবস্থাপনা কে দ্রুত সমাধান করার আশ্বাস দেন। শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, তরুণরা এগিয়ে আসলেই সমাজ এগিয়ে যাবে। সমমনা পরিষদ এমনই একটি সংগঠন যেখানে বনশ্রীর তরুণ, থেকে শুরু করে বৃদ্ধ সমৃদ্ধ এমনই এক সংগঠন।আমরা সমাজ গঠনে কাজ করছি। যা প্রকারান্তরে সরকারকেই সহযোগিতা করছে। সংগঠনের সকলকে ভবিষ্যতেও এসব কার্যক্রম চালিয়ে যাবার আহ্বান।

    সভায় উপস্থিত ছিলেন জনাব রেজুয়ান আহমেদ কচি, জনাব মিজানুর রহমান, জনাব নূরুল আলম,জনাব এম এ মতিন,জনাব মহিন উদ্দিন, মহসিন সিকদার, জনাব জাকির হোসেন মৃদুল, সাইফুদ্দিন কামাল সংগঠনের নেতাকর্মীরা। এছাড়াও অংশ গ্রীন সোসাইটি বিডির সদস্য, বনশ্রী পাবলিক লাইব্রেরীর সদস্য, বনশ্রী ব্লাড ডোনার ক্লার এর সদস্যহ বনশ্রীর কয়েকটি সেচ্ছাসেবী সংগঠন।

    সকাল ৭ টায় বনশ্রী ই ব্লক সমমনা পরিষদ এর কার্যালয়ের সামনে থেকে এসি বাস ছাড়ে এরপ রিসোর্স এ নাস্তার পর্ব শেষ করে শুরু হয় সাংস্কৃতিক অনুষ্ঠান এতে অংশগ্রহণ করেন সমমনা পরিষদ সদস্য ও পরিবারের লোকজন এরপর শুরু হয় দুপুরের খাবার। দেশীয় সবজির সঙ্গে পোলাও ভাত, মুরগী,গরু, ডাল,ভুনা ডাল। পরিবেশন করা হয় সুস্বাদু সব খাবার। মৃদুমন্দ দখিনা সমীরণ দিনে যেনো এক টুকরো একান্নবর্তী পরিবার নেমে আসে পুরো হল রুমে জুড়ে।

    দুপুরের খাওয়া শেষে শুরু হয় আমন্ত্রিত অতিথি শিল্পীদের গান পরিবেশনা সেখানে গান পরিবেশন করেন, ম্যাজিক বায়োলিয়ানা খেতো কন্ঠ শিল্প গামছা পলাশ অবসর সময়ে অনেকে হ্রদের শীতল পানিতে সাঁতার কাটেন। কেউ কেউ মাছ শিকার করেন। এ ছাড়া অনুষ্ঠিত হয় র‍্যাফেল ড্র। র‍্যাফেল ড্রতে বিভিন্ন ধরনের আকর্ষণীয় পুরস্কার প্রদান করা হয়।

    এতে আয়োজকদের পৃষ্ঠপোষকতায় প্রথম পুরস্কার এলইডি টিভি,ফ্রিজ, হটপট,ডিনার সেট, মোবাইল, আকর্ষণীয় ২০ টি উপহার দেয়া হয়।

    পুরস্কারপ্রাপ্তদের হাতে উপহার তুলে দেন সমমনা পরিষদ এর সভাপতি শাহাবুদ্দিন শিকদার ও সংগঠনের নেতা কর্মীরা।

    অনুষ্ঠানে আগত সংবাদকর্মীরা বলেন, এমন একটি সফল আয়োজনের জন্য সমমনা পরিষদ,বনশ্রী’র নেতারাসহ যে সব স্বেচ্ছাসেবীরা রাতদিন পরিশ্রম করে বনভোজনকে সাফল্যমণ্ডিত করেছেন তারা সবাই প্রশংসার দাবি রাখেন।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ

    November 2022
    M T W T F S S
     123456
    78910111213
    14151617181920
    21222324252627
    282930