• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • ব্রাহ্মণবাড়িয়ায় ছেলের আবদারে আর্জেন্টিনার পতাকার আদলে বাড়ি রং! 

     বার্তা কক্ষ 
    08th Nov 2022 9:06 am  |  অনলাইন সংস্করণ

    ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি/
    দুয়ারে কড়া নাড়ছে বিশ্বকাপ ফুটবল। ফিফার সবচেয়ে বড় আয়োজনের রেশ অন্যান্য বছরের মতো এবারও পড়েছে বাংলাদেশে। পছন্দের দলকে সমর্থন দিতে নানা আয়োজন করছেন ভক্তরা। তেমনটাই দেখা মিললো ব্রাহ্মণবাড়িয়া শহরের মধ্যপাড়া তালতলা এলাকায়।

    আর্জেন্টিনার পতাকার আদলে রং করা হয়েছে এই এলাকার একটি ভবন। এতে এলাকার আর্জেন্টিনা ফুটবল দলের সমর্থকদের মাঝে বিরাজ করছে প্রাণচঞ্চলতা।

    ওই ভবনের মালিক অ্যাডভোকেট মাহাবুবুল আলম খোকন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক। তিনি এলাকায় একজন ক্রীড়া সংগঠক হিসেবে পরিচিত। তিনি শহরের মধ্যপাড়া ব্রাদার্স ইউনিয়ন ক্লাবেরও সভাপতি।

    তিনি অনলাইন সংবাদমাধ্যম জানান, ছেলের চাওয়া থেকে তিনি ভবনের রং আর্জেন্টিনার পতাকার আদলে করেছেন। তবে মেয়েরা ব্রাজিল সমর্থক হওয়ায় আরেকটি ভবন ব্রাজিলের পতাকার আদলে করার চিন্তা ভাবনা করছেন তিনি। ভবনের সর্ব্বোচ্চ স্থানে নিজ দেশের পতাকা টানিয়েছেন বলেও জানান তিনি।

    মাহাবুবুল আলম খোকন বলেন, “ছেলে আর্জেন্টিনার সাপোর্টার। তার আবদার রাখতে গিয়ে ভবনের পতাকার রং এমন করা হয়েছে। ছেলের সঙ্গে তার মাও সাপোর্ট দিয়েছে। মেয়েরা ব্রাজিল সাপোর্টার।আমার আরও একটি ভবন আছে। মেয়েদের চাহিদা অনুযায়ী ওই ভবনটি ব্রাজিলের পতাকার আদলে করার চিন্তাভাবনা রয়েছে।”

    এলাকায় আর্জেন্টিনা দলের সমর্থক মো. সোহাগ মিয়া বলেন, “আমি সব সময় আর্জেন্টিনা দলের সার্পোট করি। ভবনটির রং প্রিয় দলের পতাকা ও জার্সির রঙে বর্ণিল হওয়ায় আমার ভালো লাগছে। আশা করি এবারের বিশ্বকাপে আমার দল জয়ী হবে। ট্রফিটা মেসির হাতেই শোভা পাবে।”

    একই দলের অপর সার্পোটার মো. আরমান মিয়া বলেন, “আমার দলের পতাকার সঙ্গে ভবনের রং মিলে গেছে। তাই আমি বেশ খুশি। আশা করি আমার দল আর্জেন্টিনা এবার বিশ্বকাপে ফাইনালে জয়ী হয়ে শিরোপা জিতবে। আর আমি এই ভবনের সামনে এসে উৎসব ও উদযাপন করবো।”

    ব্রাহ্মণবাড়িয়া জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু বলেন, “বাংলাদেশের অত্যন্ত জনপ্রিয় খেলা ফুটবল। কয়েক দিন পর ফুটবল বিশ্বকাপের আসর। যে কারণে দর্শকদের নিজ নিজ দলের প্রতি সমর্থন থাকবে, এটাই স্বাভাবিক। কিন্তু খেলাকে কেন্দ্র করে আবেগাপ্লুত হয়ে আমরা যেন অন্য দেশের পতাকা টানাতে গিয়ে বিপদে না পড়ি, সে বিষয়ে সবাইকে সতর্ক থাকতে হবে।”

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ

    November 2022
    M T W T F S S
     123456
    78910111213
    14151617181920
    21222324252627
    282930