• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ! 

     বার্তা কক্ষ 
    12th Oct 2022 8:18 am  |  অনলাইন সংস্করণ

    ক্রীড়া প্রতিবেদক:
    ত্রিদেশীয় সিরিজে বাঁচা-মরার লড়াইয়ে নিউজিল্যান্ডের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ। ক্রাইস্টচার্চে বুধবার (১২ অক্টোবর) বাংলাদেশ সময় সকাল ৮টায় শুরু হয় ম্যাচটি।

    টি-টোয়েন্টি ক্রিকেটে বাংলাদেশ ধুঁকছে অনেক দিন ধরেই। চলতি ত্রিদেশীয় সিরিজের প্রথম দুই ম্যাচেও সঙ্গী হয়েছে পরাজয়। নিজেদের তৃতীয় ম্যাচ জিততে না পারলে ফাইনালের আশা শেষ হয়ে যাবে এখানেই।

    আগের দুই ম্যাচ খুব বেশি উন্নতি বা লড়াইয়ের ছাপ ছিল না। কদিন পর বিশ্বকাপে তাকিয়েও খুব বেশি কিছু আশা করা কঠিন এই দলকে নিয়ে। দলের এমন পারফরম্যান্সে স্বাভাবিকভাবেই সমালোচনা চলছে।

    মঙ্গলবার (১১ অক্টোবর) বিসিবির এক ভিডিও বার্তায় শ্রীরাম সবাইকে দলের ওপর আস্থা রাখতে অনুরোধ করলেন। তিনি বলেন, সব সমর্থক ও মিডিয়াকে আমি অনুরোধ করছি, আমাদের পাশে থাকুন। এটা দেশের ব্যাপার, সবার আবেগের ব্যাপার। আমি নিশ্চিত করতে পারি, দেশের জন্য গৌরব বয়ে আনতে ছেলেরা নিজেদের সর্বোচ্চ চেষ্টা করছে। এই দলের আমাদের মূল্যবোধগুলোর একটি হলো বাংলাদেশকে গর্বিত করা ও সমর্থকদের জন্য জয় এনে দেয়া।

    শ্রীরাম বলেন, প্রতিদিন আমরা পরীক্ষা-নিরীক্ষা করতে চাই। সবাইকে নতুন নতুন চ্যালেঞ্জ দিচ্ছি। তাদের মধ্যে অনেক উন্নতি দেখছি। বিশ্বসেরা বোলার হারিফ রউফের বিপক্ষে রাব্বি যেভাবে ফিনিশ করেছে, ট্রেন্ট বোল্টের বিপক্ষে নুরুল যেভাবে ব্যাটিং করেছে, এগুলো অবশ্যই ইতিবাচক দিক।

    বোলারদের সম্পর্কে বলেন, প্রথম ম্যাচে তাসকিন ভালো বোলিং করেছে। শরিফুল এসে যেমন বোলিং করল, ফিন অ্যালেনকে আটকে রাখল। হাসান (মাহমুদ) চোট থেকে এসে ভালো করেছে। অনেক ইতিবাচক দিক আছে। ফিজ কিছু ব্যাপার নিয়ে কাজ করছে। আশা করব, দারুণভাবে কামব্যাক করবে সে।

    শ্রীরাম আরও বলেন, সাকিব ফেরায় মিডল অর্ডার দারুণ শক্তিশালী হয়ে গেছে। আফিফ ও লিটন যদি নিজেদের মেলে ধরতে পারে , আমাদের ব্যাটিং অর্ডার দুর্দান্ত হয়ে উঠবে।

    বাংলাদেশ একাদশ: সাকিব আল হাসান (অধিনায়ক), নাজমুল হোসেন শান্ত, সৌম্য সরকার, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, লিটন দাস, ইয়াসির আলী, নুরুল হাসান, মোহাম্মদ সাইফুদ্দিন, এবাদত হোসেন ও শরিফুল ইসলাম।

    নিউজিল্যান্ড একাদশ: ডেভন কনওয়ে, ফিন অ্যালেন, মার্টিন গাপটিল, গ্লেন ফিলিপস, মার্ক চাপম্যান, জেমস নিশাম, মাইকেল ব্রেসওয়েল, অ্যাডাম মিলনে, ইশ সোধি, টিম সাউদি (অধিনায়ক) ও ট্রেন্ট বোল্ট

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ

    October 2022
    M T W T F S S
     12
    3456789
    10111213141516
    17181920212223
    24252627282930
    31