• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • বিএনপি এখন নির্বাচনে যেতে ভয় পায় : ওবায়দুল কাদের 

     ajkalerbarta 
    18th Sep 2022 5:40 am  |  অনলাইন সংস্করণ

    বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি এখন নির্বাচনে যেতে ভয় পায়। তাই তারা তত্বাবধায়ক সরকার দাবী করে আসছে। উচ্চ আদালতের নির্দেশে তত্বাবধায়ক সরকার ব্যবস্থা এখন মিউজিয়ামে চলে গেছে। সে ব্যবস্থা আর ফিরে আসবে না। বিএনপি আজকে নিরপেক্ষ সরকার চায়, এক সময় বিএনপি বলেছিল নিরপেক্ষ মানেই পাগল আর শিশু। নির্বাচনে আসুন, জগা খিচুরির ঐক্য করে লাভ নেই। গতবার যে পরিণতি হয়েছিল এবারও সেই পরিনতিই আপনাদের জন্য অপেক্ষ করছে।

    গতকাল শনিবার বিকালে নরসিংদীর মোসলেহ উদ্দিন ভুইয়া স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ভিডিও কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে এসব মন্তব্য করেন।

    বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি দেশে বিদেশে স্বীকৃত সন্ত্রাসী দল উল্লেখ করে ওবায়দুল কাদের আরও বলেন, বঙ্গবন্ধুর খুনের মাস্টারমাইন্ড জিয়াউর রহমান বঙ্গবন্ধুর খুনীদের পুরস্কৃত করেছে। মির্জা ফখরুলের কথাই আজ প্রমাণ করে বিএনপির রাজনীতি পাকিস্তানীর রাজনীতি, সাম্প্রদায়িক রাজনীতি, সন্ত্রাসীর রাজনীতি।

    এসময় তিনি দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, মনে রাখবেন বাংলাদেশকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে, বাংলাদেশের মুক্তিযুদ্ধকে বাঁচাতে হলে আওয়ামীলীগকে বাঁচাতে হবে, বাংলাদেশের গণতন্ত্রকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে।

    জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জিএম তালেব হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনের উদ্বোধক হিসেবে ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ড. মো: আব্দুর রাজ্জাক এমপি। প্রধান বক্তা ছিলেন সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি।

    অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সভাপতি মন্ডলীর সদস্য এডভোকেট কামরুল ইসলাম এমপি, আইন বিষয়ক এডভোকেট নজিবুল্লাহ হিরু, মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো: দেলোয়ার হোসেন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক এডভোকেট মৃণাল কান্তি দাসসহ কেন্দ্রিয় কার্যনির্বাহী সদস্য এডভোকেট এবিএম রিয়াজুল কবির কাওসারসহ অন্যান্য নেতৃবৃন্দ ও স্থানীয় সাংসদ।

    সম্মেলনে জিএম তালেব হোসেনকে সভাপতি ও কাজী মোহাম্মদ আলীকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়। সম্মেলনে সভাপতি পদে ৩ জন ও সাধারণ সম্পাদক পদে ১৮ জন প্রত্যাশী ছিলেন।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ

    September 2022
    M T W T F S S
     1234
    567891011
    12131415161718
    19202122232425
    2627282930