• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • কৃষকদের চিকিৎসা সেবা নিশ্চিত করতে “ফসল ডটকম ও ডকটাইম এর মধ্যে দ্বিপাক্ষিক চুক্তি সম্পন্ন” 

     ajkalerbarta 
    29th Aug 2022 5:01 am  |  অনলাইন সংস্করণ

    দেশের অন্যতম বৃহৎ ভেজিটেবল সাপ্লাই চেইন নেটওয়ার্ক ফসল ডটকম লিমিটেড এবং জনপ্রিয় টেলিমেডিসিন সেবা প্রদানকারী প্রতিষ্ঠান ডকটাইম লিমিটেড এর মাঝে একটি দ্বিপাক্ষিক চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

    বুধবার ২৪ আগস্ট রাজধানীর মোহাম্মদপুরের রিং রোডে ডকটাইম লিমিটেডের হেড অফিসে এই সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠিত হয়।
    দেশের প্রান্তিক পর্যায়ের কৃষকদের কাছ থেকে বিভিন্ন প্রকার সবজি ও ফলমূল সংগ্রহ করে সরাসরি খুচরা বিক্রেতাদের নিকট সরবরাহ করে ফসল ডটকম। স্বল্প সময়ে এবং কম খরচে নগরবাসীর হাতে সতেজ ও নিরাপদ খাদ্য তুলে দেয়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছে প্রতিষ্ঠানটি। একই সাথে দেশের কৃষক ও কৃষিখাতের সর্বাত্মক উন্নয়নের লক্ষ্যে এগিয়ে যাচ্ছে ফসল ডটকম। এবার ডকটাইমের সাথে এই চুক্তির মাধ্যমে সেই কার্যক্রমে নতুন গতির সঞ্চার করলো ফসল। এই চুক্তির মাধ্যমে ফসলের সকল কৃষক, খুচরা ব্যবসায়ী এবং কর্মীরা তাদের সর্বোচ্চ স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে দিন-রাত ২৪ ঘণ্টা ডকটাইমের অভিজ্ঞ ও বিশেষজ্ঞ ডাক্তারদের সহযোগিতা নিতে পারবেন।

    এসময় ফসল ডটকমের সিইও সাকিব হোসেন বলেন- দেশসেরা সাপ্লাই চেইন নেটওয়ার্কের অংশ হিসাবে ফসলের সকল কৃষক, ব্যবসায়ী এবং কর্মীদের সুস্থতা ও সুস্বাস্থ্য নিশ্চিত করা নিজেদের দায়বদ্ধতা বলেই মনে করে ফসল। এই চুক্তির মাধ্যমে সকলের স্বাস্থ্য সুরক্ষায় এবং যেকোনো প্রকার স্বাস্থ্য সম্পর্কিত পরামর্শ প্রদানের মাধ্যমে দিনরাত ২৪ ঘন্টা ফসলের পাশে থাকবে ডকটাইম। এছাড়া ফসলের কো-ফাউন্ডার মোহাম্মদ মামুনুর রশিদ বলেন – আমরা সব সময় আমাদের গ্রাহকদের কাছে সর্বোচ্চ সুবিধা পৌঁছে দিতে বদ্ধপরিকর। প্রতিনিয়ত নতুন নতুন কার্যক্রমের মাধ্যমে আমরা আমাদের কর্মী, গ্রাহক, সরবরাহকারী এবং ভেন্ডরদের বিভিন্ন সুযোগ-সুবিধা দিয়ে আসছি।

    ফসলের সাথে সম্পাদিত চুক্তির মাধ্যমে ডকটাইম লিমিটেড মানুষের সেবায় আরও একধাপ এগিয়ে যাবে বলে মনে করেন ডকটাইম এর ফাউন্ডার ও সিটিও আনোয়ার হোসেন। তিনি বলেন, আমরা মানুষের মৌলিক চাহিদার অন্যতম একটি অংশ স্বাস্থ্যসেবা জনগনের দোড়গোড়ায় পৌঁছে দিচ্ছি। ফসলের সাথে যুক্ত হওয়ার মাধ্যমে আগামীতে আরও বৃহৎ পরিসরে দেশের প্রান্তিক পযার্য়ের মানুষকে সেবা দিতে পারবে ডকটাইম। এই চুক্তির মাধ্যমে বাংলাদেশের এগ্রিটেক সেক্টরে নিবিড় ও নিরবচ্ছিন্নভাবে সেবা প্রদান করে যাবে দেশের দুই সেক্টরের অন্যতম বৃহৎ দুই কোম্পানি।

    উক্ত অনুষ্ঠানে ফসলের পক্ষে উপস্থিত ছিলেন ফসল ডটকম লিমিটেড এর ফাউন্ডার ও সিইও সাকিব হোসেন, কো-ফাউন্ডার ও সিওও মোহাম্মদ মামুনুর রশিদ এবং সিনিয়র হিউম্যান রিসোর্সেস ম্যানেজার মোঃ মাহমুদুল হাসান খান সজীব। অপরদিকে ডকটাইমের পক্ষ থেকে ডকটাইম লিমিটেড এর ফাউন্ডার ও সিটিও আনোয়ার হোসেন, হেড অফ কর্পোরেট সেলস তৌফিক রাসেল এবং হেড অফ ব্র্যান্ড এন্ড মার্কেটিং মেহেদি সারওয়ার অংশগ্রহণ করেন।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ

    August 2022
    M T W T F S S
    1234567
    891011121314
    15161718192021
    22232425262728
    293031